২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৪৬

লালপুরে সেরা শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

 

মোঃ মাজহারুল ইসলাম ,লালপুর(নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে মানসম্মত শিক্ষা নিশ্চিত করনের লক্ষে মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন বিষয়ের সেরা শিক্ষক এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে লালপুর উপজেলা প্রশাসন।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু এর সভাপতিত্বে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ।সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থাণীয় সরকার বিভাগের নাটোরের উপ-পরিচালক গোলাম রাব্বী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি সাদিয়া আফরিন, লালপুর থানা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম আসাদুজ্জামান, লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও গৌরিপুর স্কুল এন্ড কলেজের অধ্যাক্ষ হযরত আলী, উপজেলা একাডেমিক সুপারভাইজার সাদ আহম্মেদ শিবলী প্রমূখ।

আনুষ্ঠানে অষ্টম ও নবম শ্রেণীর ১৪১ জন শিক্ষার্থী ও বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ৩৩ জন শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয় এবং ১১টি শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়।

 

 

কিউএনবি/রেশমা/২৪শে জুলাই, ২০১৮ ইং/বিকাল ৪:৫৫