১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৪১

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা বিএনপি নতুন কমিটি অগণতান্ত্রিকভাবে গঠনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

 

শেখ মোহাম্মদ রতন,মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জে বিএনপির-২ আসনের সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান সিনহা ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতনকে টঙ্গীবাড়ী থেকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা বিএনপি নতুন কমিটি অগণতান্ত্রিকভাবে গঠনের প্রতিবাদে উপজেলার টঙ্গীবাড়ী বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশ থেকে মুন্সীগঞ্জ-২ (টঙ্গীবাড়ি ও লৌহজং উপজেলা) আসনের সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান সিনহা ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতনকে টঙ্গীবাড়ী থেকে অবাঞ্চিত ঘোষণা করা হয়। এই পকেট কমিটি বাতিল করে আগের কমিটি পুনরায় বহাল রাখার দাবী জানান ও ত্যাগী নেতাদের দলে রাখার আহ্বান জানান বক্তারা।

পরে প্রতিবাদ সভায় মিজানুর রহমান সিনহার কুশপুত্তলিকা দাহ করে। সোমবার বিকেলে প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল টঙ্গীবাড়ী শহর প্রদক্ষিণ করে।

প্রতিবাদ সমাবেশে আগের কমিটির সভাপতি খান মনিরুল মনি পল্টনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ আলী আজগর রিপন মল্লিক।এই সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি শেখ জামাল, টঙ্গীবাড়ী উপজেলার সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

 

 

কিউএনবি/রেশমা/২৪শে জুলাই, ২০১৮ ইং/দুপুর ২:৫৪