ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৪৮

লালপুরে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহত

 

মোঃ মাজহারুল ইসলাম,লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে র‌্যাবের সাথে গোলাগুলিতে আহাদুল (৩৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল,গুলি, ফেন্সিডিল সহ অন্যান্য সামগ্রী উদ্ধার করে র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি দল। এসময় র‌্যাবের দুই সদস্য আহত হয় বলে দাবি করে র‌্যাব।নিহত আহাদুল উপজেলার কাজীপাড়া গ্রামের মোমিন মন্ডলের ছেলে।

র‌্যাব নাটোর ক্যাম্পের কমন্ডার মেজর শিবলী মোস্তফা জানান, সোমবার রাত (গত রাত) ২টার দিকে লালপুর উপজেলার বিজয়পুর এলাকায় র‌্যাবের একটি দল টহলে ছিল। এসময় ওই এলাকার আনসার কাটা মোড়ের একটি আখ ক্ষেতের পাশে দুই জন লোককে দেখে তাদের আত্মসর্পন করতে বলে। পরে তারা আখ ক্ষেত থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করলে র‌্যাবও পাল্টা গুলি করে।গোলাগুলির পরে ঘটনাস্থল থেকে আহাদুল নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় র‌্যাব উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে।

অপর একজন পালিয়ে যায়। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে একটি ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগাজিন, পিস্তলের গুলির দুইটি খালি খোসা, ৫৭বোতল ফেন্সিডিল, নগদ চার’শ ৭৫ টাকা, একটি টর্চ লাইট, একটি মোবাইল ফোন ও একটি সিমকার্ড উদ্ধার করে র‌্যাব। তিনি আরো জানান,নিহত আহাদুলের বিরুদ্ধে লালপুর থানায় মাদক ও চোরাচালান সহ ০৮ টি মামলা রয়েছে।

 

কিউএনবি/রেশমা/২৪শে জুলাই, ২০১৮ ইং/দুপুর ২:৪৫