১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:৫৭

আট বছর পর একসঙ্গে অভিষেক-ঐশ্বরিয়া!

বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন। এ জুটিকে ২০১০ সালে অন্যতম জনপ্রিয় পরিচালক মণিরত্নমের ‘রাবণ’ ছবিতে সবশেষ একসঙ্গে দেখা গিয়েছিল। এরপর আর কোনো ছবিতে তাঁরা অভিনয় করেননি। দীর্ঘ বিরতির পর আবারও পর্দায় দেখা যাবে অভিষেক ও ঐশ্বরিয়াকে।জি-নিউজ ও হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, অনুরাগ কাশ্যপের নতুন সিনেমায় অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন জুটি হতে যাচ্ছেন। শিগগিরই বিস্তারিত জানানো হবে প্রযোজনা সংস্থা থেকে। সিনেমায় অনুরাগকে পরিচালকের ভূমিকায় নয়, দেখা যাবে প্রযোজকের ভূমিকায়। সিনেমাটি পরিচালনা করবেন সরভেষ মারওয়া। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার জন্য এখন অপেক্ষা করতে হবে।

ঐশ্বরিয়া রাই এখন ‘ফানি খান’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। রাজকুমার রাওয়ের বিপরীতে দেখা যাবে তাঁকে। আগামী ৩ আগস্ট ছবিটি মুক্তি পাবে। প্রায় ১৭ বছর পর এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন ঐশ্বরিয়া-অনিল জুটি।অভিষেক-ঐশ্বরিয়া এখন মেয়ে আরাধ্যকে নিয়ে লন্ডনে আছেন। কিছুদিন আগেই আরাধ্যাকে নিয়ে প্যারিসে ছিলেন ঐশ্বরিয়া। ফুটবল বিশ্বকাপ জয়ের পর ফ্রান্সের আনন্দ উৎসবে যোগ দিতেও দেখা যায় ঐশ্বরিয়াকে।
অন্যদিকে রাশিয়ার মাঠে বসেই অমিতাভ বচ্চন ও অভিষেক খেলা উপভোগ করেছেন। রাশিয়া থেকে লন্ডনে গিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিষেক বচ্চন।

২০০৬ সালে মুক্তি পাওয়া ‘উমরাও জান’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে অভিষেক ও ঐশ্বরিয়ার মধ্যে। পরের বছরের শুরুর দিকে প্রিয়তমাকে সারা জীবনের সঙ্গী হওয়ার প্রস্তাব দেন অভিষেক। তাঁর বিয়ের প্রস্তাবে সানন্দেই ইতিবাচক সাড়া দেন ঐশ্বরিয়া। ২০০৭ সালের ২০ এপ্রিল হিন্দু রীতি অনুযায়ী অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। চার বছর পর তাঁদের একমাত্র মেয়ে আরাধ্য বচ্চনের জন্ম হয়।বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি হিসেবে নিজেদের প্রমাণ করেছেন অভিষেক ও ঐশ্বরিয়া। বলিউডের তারকাদের মধ্যে সুখী দাম্পত্যের উদাহরণ খুব কমই আছে। পরকীয়া, মনের অমিল কিংবা আরও নানা তুচ্ছ কারণে তারকাদের বিচ্ছেদের ঘটনা ঘটছে হরহামেশাই। কিন্তু এ ক্ষেত্রে বিরল দৃষ্টান্তই স্থাপন করেছেন অভিষেক-ঐশ্বরিয়া। পারস্পরিক শ্রদ্ধাবোধ, বিশ্বাস আর ভালোবাসায় ভর করে এগিয়ে চলেছে তাঁদের সুখী দাম্পত্য জীবন।

 

কিউএনবি/ অদ্রি / ২৪.০৭.১৮ / সকাল ১১.৫৫