২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৪৪

মৌলভীবাজারে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় রূপনা বিশ্বাস (১৩) ও মনিকা বিশ্বাস (১৪) নামের চাচাতো দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। গতকাল সোমবার এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে থানা পুলিশ বিকেল ৪টায় লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবরবন্দ গ্রামের মৃত হিরেন্দ্র বিশ্বাসের মেয়ে রূপনা বিশ্বাস ও তার চাচা সুনীল বিশ্বাসের মেয়ে মনিকা বিশ্বাস প্রায় সময় একসঙ্গে থাকত। রূপনা পাঁচগাঁও উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণি ও মনিকা দশম শ্রেণির ছাত্রী।

গতকাল সকাল ১১টার দিকে দুজনের মা বিদ্যুৎ বিল পরিশোধ করতে রাজনগর উপজেলা সদরে যান। এ সময় ওরা দুজন বাড়িতেই ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে মনিকার ছোট বোন দশম শ্রেণির ছাত্রী কনিকা বিশ্বাস পাঁচগাঁও উচ্চ বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে ঘরের দরোজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। বিকল্প পথ হিসেবে সে গরুর ঘরের দরজা দিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে। ঘরে ঢুকে সে দুজনকে ঘরের তীরের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করে। তার চিৎকারে বাড়ির লোকজন জড়ো হয়।

খবর পেয়ে রাজনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আত্মহত্যার আলামত সংগ্রহ করে এবং লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করা হলেও নেপথ্য কারণ সম্পর্কে কেউ কিছুু বলতে পারছে না।রাজনগর থানার ওসি শ্যামল বণিক জানান, প্রাথমিক পর্যবেক্ষণে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

কিউএনবি/ অদ্রি / ২৪.০৭.১৮ / সকাল ৮.৪৫