১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৫৯

৭ বছর পর লালপুরের সকল ইউনিয়ন যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষনা

 

মোঃ মাজহারুল ইসলাম,লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে যুবদলের থানা ও সকল ইউনিয়ন যুবদলের কমিটি পূর্ন:গঠন না হওয়ায় সাংগঠনিক কর্মকান্ড স্থবির ও ক্রমাগত দুর্বল হয়ে পড়ায় দীর্ঘ প্রায় ৭ বছর পর ২৩ জুলাই সোমবার লালপুর থানার অর্ন্তগত সকল (১০)টি ইউনিয়ন যুবদলের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

লালপুর থানা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুল হক বিপ্লব ও সাধারন সম্পাদক আরিফুর রহমান আরিফ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দীর্ঘদিন যাবৎ (প্রায় ৭ বছর) লালপুর থানা ও সকল ইউনিয়ন যুবদলের কমিটি পুন:গঠন না হওয়ায় সাংগঠনিক কর্মকান্ড স্থবির হয়ে পড়েছে এবং সংগঠন ক্রমাগত দূর্বল হয়ে পড়ছে।

এমতাবস্থায় দলীয় কর্মকান্ডে গতিশীলতা আনতে এবং সংগঠনকে অধিকতর শক্তিশালী করার লক্ষে নাটোর জেলা যুবদল সহ সংশ্লিষ্ট সকল স্তরের নেতৃবৃন্দের সাথে আলোচনা করে এবং সর্বশেষ গত ২১ জুলাই শনিবার লালপুর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন এর সভাপতিত্বে লালপুর থানা বিএনপি, ইউনিয়ন বিএনপি ও যুব দলের যৌথ সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেওয়া হয় যে, প্রথম ধাপে ইউনিয়ন কমিটি নতুন ভাবে গঠন করা হবে, পরবর্তী ধাপে থানা কমিটি গঠন করা হবে।

সেই লক্ষে ২৩ জুলাই সকাল ৯ টার সময় থানা যুব দলের জরুরী সভায় ডেকে আলোচনা অন্তে সিদ্ধান্ত মোতাবেক ২৩ জুলাই ২০১৮ সোমবার হতে লালপুর উপজেলা/থানার অর্ন্তগত সকল (১০) টি ইউনিয়ন যুব দলের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।

এবং আগামী ১০ দিনের মধ্যে আহ্বায়ক কমিটি গঠনে সহযোগিতার জন্য বিএনপি ও সহযোগি সংগঠনের সকল নেতা কর্মিদের বিশেষ ভাবে অনুরোধ করা হয়।উল্লেখ্য ইউনিয়ন কমিটি গঠন না হওয়া পর্যন্ত থানা যুব দলের সভাপতি ও সাধারন সম্পাদক প্রত্যেক ইউনিয়ন যুব দলের কর্মকান্ড উক্ত ইউনিয়নের বিএনপি নেতাদের সঙ্গে পরামর্শ করে পরিচালনা করবে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৩শে জুলাই, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৫০