১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৪৭

রোনালদো ফুটবল জিনিয়াস, ওকে খুব শ্রদ্ধা করি : নেইমার

 

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যোগ দেওয়ায় ইতালিয়ান ফুটবলের উন্নতি হবে বলে মনে করেন নেইমার জুনিয়র। পিএসজি-র ব্রাজিলিয় তারকার বিশ্বাস, সিআর সেভেনের হাত ধরে ইতালিয়ান ফুটবলের সোনালি দিন ফিরে আসবে।

১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে রিয়াল মাদ্রিদ থেকে চার বছরের চুক্তিতে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়ালের হয়ে গত নয় মৌসুমে সাফল্যের সঙ্গে খেলেছেন পর্তুগিজ সুপারস্টার। প্রতি মৌসুমেই কমপক্ষে ৪০ গোল করেছেন। জিতেছেন চারটি চ্যাম্পিয়ন্স লিগ, দুটি লা লিগা থেকে ফিফা ক্লাব বিশ্বকাপ। রিয়ালকে টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগ জেতানোর পরই নতুন চ্যালেঞ্জ নেওয়ার লক্ষ্যে রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দেন রোনালদো।

জুভেন্টাসে রোনালদোর যোগ দেওয়াটা ইতালির ফুটবল ও সেরি-আ’র জন্য ‘টার্নিং পয়েন্ট’ হতে পারে বলে মনে করেন নেইমার। এ ব্যাপারে তিনি বলেন, জুভেন্টাসের জন্য রোনালদোর রিয়াল ছাড়াটা ইতালিয়ান ফুটবলকে বদলে দেবে। আমি ছোটবেলায় যেমন দেখেছিলাম, ইতালিয়ান ফুটবল আবারও তেমন হবে।

আসলে নেইমারের বেড়ে ওঠার সময়কালে জুভেন্টাস, ইন্টার মিলান ও এসি মিলানকে ইউরোপের সেরা ক্লাব বলা হতো।পাশাপাশি নেইমার বলেন, ক্রিশ্চিয়ানো রোনালদো একজন ফুটবল জিনিয়াস। আমি ওকে খুব শ্রদ্ধা করি। আর ওর জুভেন্টাসে আসার সিদ্ধান্তে খুব খুশি। ওকে নতুন ক্লাবে ভালো ফুটবলের খেলার জন্য অভিনন্দন জানাচ্ছি। তবে সেটা পিএসজি’র বিরুদ্ধে নয়

 

 

!কিউএনবি/আয়শা/২১শে জুলাই, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:২৩