২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৪৮

লক্ষ্মীপুরে শিবির নেতাকে গলা কেটে হত্যার চেষ্টা

 

মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের হোটাটিয়া গ্রামের রিপন হোসেন (১৪) নামে এক শিবির কর্মীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার (২০ জুলাই) সন্ধ্যায় হোটাটিয়া বাজারে এ ঘটনা ঘটে।

রিপন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির হোটাটিয়া উচ্চ বিদ্যালয়েল শিবিরের সভাপতি ও ঐ স্কুলের দশম শ্রেনীর ছাত্র।পরিবার সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় রিপনের মায়ের মোবাইলে অপরিচিত নাম্বার থেকে ফোন করে রিপনকে বাজারে যেতে বলে। রিপনও ফোন পেয়ে বাজারে যান, কিন্তু বাজারের কাছাকাছি পৌঁছাতে ৪-৫ টি মোটরসাইকেল রিপনকে ঘিরে পেলে।

তখন তারা রিপনকে এলোপাতাড়ি মারধর করে তুলে নিয়ে যায় বাজারের একটি সেলুনে।সেখানে রিপনের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে খুর দিয়ে আঘাত করে।

তখন রিপন চিৎকার শুনে লোকজন এলে দুবৃত্তরা পালিয়ে যায়।এরপর রিপনকে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।বর্তমানে সে উপজেলার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।এ ঘটনার রিপনের পরিবার রামগঞ্জ থানায় একটি মামলা করেছে।

রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোঁতা মিয়া জানায়,এ বিষয়ে থানায় মামলা হয়েছে।মামলাটি তদন্তাধীন রয়েছে।তদন্ত শেষে তদন্ত রিপোর্টের আলোকে ব্যাবস্থা গ্রহন করা হবে।

কিউএনবি/রেশমা/২১শে জুলাই,২০১৮ ইং/সকাল ৯:০৫