১৬ই জুন, ২০১৯ ইং | ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:০৩

১১ হাজার ফুল ও ১৮ হাজার চিঠি পেলেন প্রিয়াঙ্কা

 

বিনোদন ডেস্ক : নিজের ৩৭তম জন্মদিনে উষ্ণ ভালবাসায় সিক্ত হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এদিন ভক্তদের কাছ থেকে ১৮ হাজার হাতে লেখা চিঠি এবং ১১ হাজার ফুল উপহার পেয়েছেন দেশি গার্ল।ভারতীয় গণমাধ্যমের খবর, ২৫টি দেশের ভক্তরা প্রিয়াঙ্কাকে চিঠি ও ফুল পাঠিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এর মধ্যে বাংলাদেশের ভক্তরাও রয়েছেন বলে জানা গেছেপ্রিয়াঙ্কা চোপড়া অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে যুক্ত।

কিছুদিন আগেই ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে বাংলাদেশের কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করে গেছেন। এর আগে সিরিয়ায় শরণার্থী ক্যাম্পেও গিয়েছিলেন তিনি।বিশ্বজুড়ে রয়েছে তার অগণিত ভক্ত। যারা সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া ইউনিসেফের অধীনে পরিচালিত বিভিন্ন স্কুলের ছেলেমেয়েরা চিঠি লিখে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কাকে।এদিকে এবারের জন্মদিনে লন্ডনে ছিলেন প্রিয়াঙ্কা। জন্মদিনের আগের রাতে লন্ডনের একটি রেস্তোরাঁয় প্রিয়াঙ্কা-নিক জোনাসকে একসঙ্গে দেখা যায়।মার্কিন গণমাধ্যমের খবরে আগে জানা গিয়েছিল,

এবারের জন্মদিনটা প্রেমিকের সঙ্গে সমুদ্র সৈকতে কাটানোর পরিকল্পনা করেছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু পরবর্তীতে তাদের লন্ডনেই দেখা গেছে। পারিবারিকভাবেই প্রিয়াঙ্কা-নিকের সম্পর্কটা পরিণতির দিকে যাচ্ছে। কিছুদিন আগেই মুম্বাই ঘুরে গেছেন নিক।ফিল্মফেয়ার ম্যাগাজিনের অনলাইন সংস্করণের খবর অনুযায়ী, দুই পরিবারের সম্মতিতে জুলাই অথবা আগস্ট মাসেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বাগদান হওয়ার সম্ভাবনা আছে।

 

 

কিউএনবি/আয়শা/২০শে জুলাই, ২০১৮ ইং/রাত৮:২৩

 

 

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial