১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:২১

লালমনিরহাটে গুলিবিদ্ধ শিশু ধর্ষণকারী গ্রেফতার

 

জিন্নাতুল ইসলাম জিন্না,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে ৫ বছরের শিশুকে ধর্ষণকারী আলমগীর হোসেনকে(৩৮) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।বৃহস্পতিবার(১৯ জুলাই) গভীর রাতে সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের দক্ষিণ শীবেরকুঠি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের আব্দুল গফুরের ছেলে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজ আলম জানান, তিন স্ত্রীর স্বামী লম্পট আলমগীর হোসেন বুধবার(১৮ জুলাই) বিকেলে তার প্রতিবেশী এক শিশুকে(৫) ফুসলিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়।

বাড়িতে কেউ না থাকার সুবাদে ওই শিশুকে জোরপুর্বক ধর্ষন করে।শিশুটির আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এলে লম্পট আলমগীর পালিয়ে যায়।পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় বৃহস্পতিবার(১৯ জুলাই) বিকেলে শিশুটির বাবা ধর্ষক আলমগীর হোসেন ও তার অজ্ঞাত নামা এক সহযোগির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।সেই মামলায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ধর্ষক আলমগীরকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

এ সময় তার তথ্যমতে সহযোগিকে গ্রেফতার করতে অভিযান চালালে পুলিশের উপর আক্রমন করে পালানোর চেষ্টা করলে পুলিশ তার দুই পায়ে দুই রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে।

পরে আহত অবস্থায় ধর্ষক আলমগীরকে গ্রেফতার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।এ ঘটনায় সদর থানার উপ পরিদর্শক(এসআই) আব্দুল কুদ্দুস ও আলমগীর হোসেন আহত হয়ে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

 

 

 

 

কিউএনবি/সাজু/২০শে জুলাই, ২০১৮ ইং/দুপুর ১:০২