১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৪৯

সরিষাবাড়ীতে ট্রাক উল্টে তিন শ্রমিক নিহত, আহত ৩

 

জাকারিয়া জাহাঙ্গীর,সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে ট্রাক উল্টে খাদে পড়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার আওনা ইউনিয়নের স্থল এলাকার তারাকান্দি-টাঙ্গাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পুঠিয়ারপাড়া গ্রামের মৃত ফয়েজ শেখের ছেলে নাজির হোসেন (৫০), সাইঞ্চারপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে আব্দুল বারিক (৫০) ও উমর সরদারের ছেলে রিয়াজ উদ্দিন নিমাই (৪৫)।একই ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক জোয়াহের হোসেন খান জানান, রাজধানীর কেরানীগঞ্জ থেকে পাটশিল্পের যন্ত্রাংশ ও মালামাল নিয়ে একটি ট্রাক (ঢাকা মেট্টো ট ১২-৪৫৪৯) সরিষাবাড়ীতে আসছিলো।ভোর ৪টার দিকে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে স্থল এলাকায় রাস্তার পাশে খাদে পড়ে যায়।এ সময় ঘটনাস্থলেই ট্রাকে থাকা তিন শ্রমিক মারা যান।

 

ট্রাকচালক ঘুমিয়ে পড়ায় দুর্ঘটনার কারণ বলে পুলিশ অফিসার জানান। দুর্ঘটনার শিকার ট্রাকটি জব্দ করা হলেও চালক আনিসুর রহমান পলাতক বলে জানা গেছে।একই ঘটনায় গুরুতর আহত হযরত আলী, ওয়েজ উদ্দিন ও শহিদ মিয়াকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২০শে জুলাই, ২০১৮ ইং/দুপুর ১২:৫৯