২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৪৬

দেবীগঞ্জে ফলদ বৃক্ষ মেলার উদ্ধোধন

 

শেখ ফরিদ,দেবীগঞ্জ(পঞ্চগড়) সংবাদদাতা : অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্ঠি দেবে নতুন মাত্রা এ প্রতপিাদ্য নয়িে দেবীগঞ্জে কৃষি অফিস চত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি অফিসের যৌথ্য আয়োজনে ৩ দিন ব্যাপী ফলজ বৃক্ষ মেলা শুরু হয়েছে।

বৃহ্সপতিবার বিকেলে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে বৃক্ষ মেলার উদ্ধোধন করেন সংসদ সদস্য এ্যাডভোকেট নুরল ইসলাম সুজন।এর আগে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে কৃষি অফিস চত্বরে বৃক্ষ মেলার উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এর আগে প্রবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ হাসিনুর রহমান।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য এ্যাডভোকেট নুরল ইসলাম সুজন। বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী জজ।অন্যদের মধ্যে ভাইস চেয়ারম্যান পরিমল দে সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ-আল –মামুন, উপজেলা আওয়ামী লীগের আ.স.ম. নুরজ্জামান প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন সভায় সভাপতিত্ব করেন। মেলায় ১৪ টি ফলের নার্সারী স্টল স্থাপিত হয়েছে।র‌্যালীতে অংশগ্রহন কারী প্রত্যেক শিক্ষার্থীদের একটি করে পেয়ারার চারা দেয়া হয়।মেলা চলবে ২১ জুলাই পর্যন্ত।

 

 

 

কিউএনবি/সাজু/১৯শে জুলাই, ২০১৮ ইং/রাত ৮:২৭