২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৩০

জয়পুরহাটে চলন্ত ট্রেন থেকে ছিনতাইকারীরা দুই যাত্রীকে ফেলে দেওয়ায় এক জন নিহত আহত ১

 

মিজানুর রহমান মিন্টু,জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দরগাতলা এলাকায় খুলনাগামী সিমান্ত চলন্ত ট্রেনে ছিনতাইয়ের পর ছিনতাইকারীরা ট্রেনের ছাদ থেকে দুই যাত্রীকে ফেলে দেওয়ায় মুনির হোসেন (২২) নামে এক গার্মেন্টস শ্রমিকের মৃত্যু হয়েছে।

মোস্তাফিজুর (২০) নামে অপর এক গার্মেন্টস শ্রমিক আহত হয়। বৃহস্পতিবার ভোর রাতে এ ঘটনা ঘটে।নিহত মুনির পাঁচবিবি উপজেলার পশ্চিম কড়িয়া গ্রামে মমতাজের ছেলে।আহত মোস্তাফিজুর দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার চরকায় গ্রামের জুয়েল ইসলামের ছেলে।

নিহতের পরিবার ও আহত মোস্তাফিজুর জানায়, বুধবার মধ্যে রাতে বিরামপুর থেকে তারা দুই গার্মেন্টস শ্রমিক ট্রনের ছাদে ঢাকা উদ্দেশে সীমান্ত ট্রেনে রওনা হয়।পথে দরগাতলা এলাকায় পৌঁছলে চার পাঁচ জন ছিনতাইকারী তাদের মারধর করে টাকা পয়সা কেরে নিয়ে ট্রেনের ছাদ থেকে ফেলে দেয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করলে মুনির মারা যায়। মোস্তাফিজুর নামে অপর গার্মেন্টস শ্রমিক চিকিৎসাধীন রয়েছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম হোসেন ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।ময়না তদন্ত শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

 

 

 

 

কিউএনবি/ সাজু/১৯শে জুলাই, ২০১৮ ইং / বিকাল ৫:৪৬