২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৫৮

দৌলতখানে জাতীয় মৎস সপ্তাহ উদযাপন

 

মামুন হাওলাদার,দৌলতখান ( ভোলা ) প্রতিনিধি : ভোলার দৌলতখানে জাতীয় মৎস সপ্তাহ ২০১৮ উদযাপন হয়েছে ।গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টা ৩০ মিনিটে দৌলতখান উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস দপ্তর আয়োজনে র‌্যালি, দোয়া,ও আলোচনাসভা আয়োজন করা হয়েছে।

র‌্যালিতে “ স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে উপজেলা প্রাঙ্গণ থেকে র‌্যালিটি বের হয়ে , দৌলতখান বাজার প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে হয়।

র‌্যালিতে অংশ গ্রাহন করেন উপজেলার বিভিন ইনিয়ন থেকে আসা, চেয়ারম্যান , কাউন্সিল , মেম্বার , সাংবাদিক, উপজেলা মৎসা কর্মকর্তাসহ ,মৎসজেলেরা ও স্থানীয় জনতা। র‌্যালি শেষে, জেলে ও সাধারণ জনতা উপস্থাপনার মাধ্যে তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

উক্ত আলোচনা সভায় দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র নাথ’র সভাপত্বিতে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম খান । বিশেষ আতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন ( কান্টু )।

মহিলা ভাইস চেয়ারম্যান আইনুর নাহার বিনু।অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম নবীনবু, মোঃ মেজবাহ্ উদ্দিন ,উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর পরিচালন ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগ- জাইকা।

মৎস কর্মকর্তা মনোয়ার হোসেন।বক্তব্য শেষে ,উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র নাথ সকলের সমস্যা পর্যাক্রমে সমাধান করার আশ্বাস প্রদান করেন ।

 

 

কিউএনবি/রেশমা/১৯শে জুলাই, ২০১৮ ইং/বিকাল ৩:৪১