১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:০৬

দেশে শিক্ষা ব্যবস্থার বৈপ্লবিক উন্নতি হয়েছে : নৌমন্ত্রী শাজাহান খান

 

আব্দুল্লাহ আল মামুন.মাদারীপুর : মাদারীপুর পৌর অফিস সংলগ্ন মডেল সরকারি প্রাাথমিক বিদ্যালয়ের নির্মিতব্য একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বুধবার সকালে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, বাংলাদেশে শিক্ষা ব্যবস্থার বৈপ্লবিক উন্নতি হয়েছে।

দেশে বর্তমান সরকারের আমলে অসংখ্য শিক্ষা-প্রতিষ্ঠানের নতুন ভবন নির্মাণকাজ বাস্তবায়ন করা হয়েছে।শিক্ষা ব্যবস্থায় আনা হয়েছে আধুনিকায়ন।বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে ইতোমধ্যেই ডিজিটাল শিক্ষা ব্যবস্থা চালু করা হয়েছে।পর্যায়ক্রমে দেশে সকল শিক্ষা-প্রতিষ্ঠান গুলোতে ডিজিটাল শিক্ষা ব্যবস্থার আওতায় আনা হবে।

নৌ পরিবহন মন্ত্রী আরো বলেন, জাতীয় সংসদের নির্বাচন এ বছরেই অনুষ্ঠিত হবে।এবং সেই নির্বাচনে বর্তমান সরকারের অধীনেই সকল রাজনৈতিক দলগুলোকে নির্বাচনে অংশ নিতে হবে।

এ সময় মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার,জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, ওসি তদন্ত মাদারপিুর সদর আবু নাইম ও বিভিন্ন সরকারি কর্মকর্তাসহ শিক্ষক ও শিক্ষার্থী, সাংবাদিক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর দুই কোটি বিশ লাখ টাকা ব্যয়ে তিন তলা বিশিষ্ট এই নতুন একাডেমিক ভবন নির্মান কাজ বাস্তবায়ন কান হবে।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৮ই জুলাই, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৩১