২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:০৫

নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

 

তানভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং- ২৬৫০/০৯ এর শ্রম উপ-কমিটি দ্বারা পরিচালিত পত্নীতলা উপজেলা শাখার ত্রি-বার্ষিক নির্বচন ও শপথ গ্রহন অনুষ্ঠান বুধবার পত্নীতলায় উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সংসদের হুইপ নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নব-নির্বাচিত ১৩ সদস্য বিশিষ্ঠ উক্ত কমিটির নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান।

ডাঃ মাহফুজুল হক লাইফের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইছাহাক হোসেন, নওগাঁ জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তালেব, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ, শ্রমিকলীগ পত্নীতলা শাখার সভাপতি দেওয়ান আব্দুর রশিদ প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, পত্নীতলা থানার ওসি-২ (তদন্ত) জহুরুল হক, পত্নীতলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, উপজেলা আওামীলীগ নেতা আলহাজ্ব বজলুর রশিদ, সাংবাদিক দিলিপ চৌহান।

নব-নির্বাচিত কমিটিতে জিল্লুর রহমাকে সভাপতি, আইয়ুব হোসেনকে সহ-সভাপতি এবং জাহিদুল ইসলাম পুনুকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলো- সহ-সাধারন সম্পাদক- নাসির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক- মাহাতাব হোসেন, অর্থ সম্পাদক- আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক- রুবেল রানা, প্রচার সম্পাদক- তোফাজ্জল হোসেন, শ্রম ও কল্যান সম্পাদক- সাদুরুজ্জামান সুমন, সড়ক সম্পাদক- মামুনুর রশিদ এবং কার্যকরি সদস্য হিসাবে আলতাব হোসেন, ফারুক হোসেন ও সাব্বির।

কিন্তু নব-নিবাচিত কমিটির সভাপতি জিল্লুর রহমানের আকষ্মিক মৃত্যুতে এসময় ১ মিনিট নিরবতা পালন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে রুহের মাগফেরাত ও দোয়া করা হয়।

 

 

 

কিউএনবি/সাজু/১৮ই জুলাই, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৪৮