২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৪৮

প্রকাশ্যে কাঁদলেন কাজল

 

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম দক্ষ অভিনেত্রী বলা হয় তাকে। শাহরুখ খান হোক বা আমির খান, বলিউডের সব সুপারস্টারদের সঙ্গেই সমানভাবে সাবলীল তিনি। সে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ হোক কিংবা ‘বাজিগর’ কিংবা হালফিলের ‘ফানহা’, ক্যারিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত অভিনয়ের পারদর্শিতায় তার ভাটা পড়েনি কখনও। বুঝতেই পারছেন কাজলের কথাই বলা হচ্ছে।

করণ জহরের অন্যতম ‘আইকনিক ফিল্ম’ হিসেবে পরিচিত ‘কভি খুশি কভি গম’-এর একটি দৃশ্যে নতুন করে অভিনয় করেন কাজল। যেখানে চরিত্রের প্রয়োজনে কাজলকে কাঁদতে দেখা যায়। অর্থাৎ সিনেমা মুক্তি পাওয়ার পর এত বছর কেটে গেলেও, কাজল কিন্তু একইরকমভাবে সেই পুরনো দৃশ্যে অভিনয় করে দেখান।

তবে এই প্রথম নয়। এর আগেও ‘দিলওয়ালে’-র ‘গেরুয়া’ দৃশ্য নতুন করে তৈরি করেন কাজল। যেখানে নীল শাড়িতে কাজলকে লাগছিল একেবারে অন্যরকম।

প্রসঙ্গত, দক্ষিণী অভিনেতা ধনুষের সঙ্গে ‘ভিআইপি টু’-তে অভিনয় করেন কাজল। রজনীকান্ত কন্যা সৌন্দর্য রজনীকান্তের প্রযোজনাতেই ‘ভিআইপি টু’-তে অভিনয় করেন কাজল। ‘ভিআইপি টু’-এর মাধ্যমেই এই প্রথম দক্ষিণী অভিনেতা ধনুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অজয় দেবগণ পত্নী।

আগামী সিনেমা ‘হেলিকপ্টার ইলা’-র প্রমোশনে ব্যস্ত কাজল। চলতি বছরের ১৪ সেপ্টেম্বর কাজলের এই সিনেমা মুক্তি পাবে বলে খবর। আনন্দ গান্ধীর গুজরাটি নাটক ‘বেটা কাগডো’-র অনুকরণেই ‘হেলিকপ্টার ইলা’ তৈরি করা হয়েছে বলে জানা যাচ্ছে।
সূত্র : জি নিউজ

 

 

কিউএনবি/রেশমা/১৮ই জুলাই,২০১৮ ইং/দুপুর ১:৩৪