১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:০৪

বরিশাল সিটিতে প্রচারে বাধার অভিযোগ আব্বাসের

 

ডেস্কনিউজঃ বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থীর প্রচারণায় বাধার অভিযোগ করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি হুঁশিয়ার করেছেন, মানুষের ভোটের মৌলিক অধিকারে বাধার ফল ভালো হবে না।

মঙ্গলবার (১৭ জুলাই) বিকেলে বরিশাল নগরের চকবাজার এলাকায় সিটি নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থীর পক্ষে গণসংযোগ ও প্রচারণার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

বিএনপির মেয়র প্রার্থীর কোনো পোস্টার বা লিফলেট সাঁটাতে দেওয়া হচ্ছে না অভিযোগ করে আব্বাস বলেন, ‘যা প্রচারণা তা হাতে হাতে করতে হচ্ছে। এই তিন সিটিতেও (বরিশাল, সিলেট ও রাজশাহী) যদি গাজীপুর ও খুলনার মতো নির্বাচন হয়, তাহলে আর কিছু বলার নেই।’

মীর্জা আব্বাস বলেন, ‘নির্বাচন কারও পৈতৃক সম্পত্তি নয়। ভোটাররা যাকে ইচ্ছা তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। এটা তাদের মৌলিক অধিকার। এখানেও বাধা দিলে তার ফল ভালো হবে না।’

মির্জা আব্বাস বলেন, আমরা বরিশালে ধানের শীষের প্রচার-প্রচারণা করতে পারছি না। অনেক বাধা-বিপত্তি পেরিয়ে প্রচারের কাজ করতে হচ্ছে। কিন্তু ক্ষমতাসীন দল সবকিছুই ঠিকঠাকভাবে করছে।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমানসহ অন্যান্যরা।

নেতাকর্মীরা চকবাজার এলাকাসহ কালেক্টরটেক পুকুর এলাকা, ফজলুল হক এভিনিউ ও সদর রোড এলাকায় গণসংযোগ করেন। এসময় ধানের শীষ প্রতীকে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করেন।

 

কিউএনবি/বিপুল/১৮ই জুলাই, ২০১৮ ইং/সকাল ১০:৪৭