২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৫৫

গৌরনদীতে ৮৬৪ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

 

বিশ্বজিত সরকার বিপ্লব,গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : র‌্যাব-০৮ এর সদস্যরা রোববার রাতে বরিশালের গৌরনদী উপজেলার আশোকাঠী ফিলিং ষ্টেশন এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কের ওপর থেকে ৮৬৪ বোতল ফেন্সিডিলসহ আসাদুল ইসলাম বিশ্বাস (২৫) ও মোঃ বাসির হাওলাদার (২৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

একটি পিকআপ ভ্যানের ভেতরে ৪০টি কাঁচা পেপের বস্তার নিচে করে আনা ফেন্সিডিলসহ র‌্যাব সদস্যরা পিকআপ ভ্যানটিও জব্দ করেছে।এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

বরিশাল র‌্যাব-০৮ এর সুত্র জানায়, ওই দুই মাদক ব্যবসায়ী রোববার বিকেলে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলা সদর থেকে কাঁচা পেপের ৪০টি বস্তার নিচে লুকিয়ে ফেন্সিডিলের ওই চালানটি পটুয়াখালী জেলা সদরের উদ্দেশ্যে রওনা হয়।

নিয়ে গোপন সুত্রে এ খবর জানতে পেরে বরিশাল র‌্যাব-৮ একটি টহল দল রোববার সন্ধ্যার পরে বরিশাল-ঢাকা মহাসড়কের বরিশালের গৌরনদী উপজেলার আশোকাঠী ফিলিং ষ্টেশন এলাকায় অবস্থান নিয়ে ওৎ পেতে থাকে। রাত সোয়া ৯টার দিকে ঢাকা মেট্রো ন ১৩-০৫৭৪ নম্বরের কাঁচা পেপে বোঝাই ওই পিকআপ ভ্যানটি ওই এলাকা অতিক্রম করছিল।

এ সময় র‌্যাব সদস্যরা পিকআপ ভ্যানটির গতিরোধ করে ভ্যানের ভেতরে তল্লাসী চালায়। তল্লাসীর এক পর্যায়ে পিকআপ ভ্যানটির ভেতরে ৪০টি বস্তায় ভর্তি কাঁচা পেপের নিচে লুকিয়ে রাখা ৮৬৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।র‌্যাব সদস্যরা তখন পিকআপটির চালক মাদক ব্যবসায়ী আসাদুল ইসলাম (২৫) ও তার সহযোগী মাদক ব্যবসায়ী বাসির হাওলাদার (২৮)কে গ্রেফতার ও পিকআপ ভ্যানটিকে জব্দ করে।

গ্রেফতার হওয়া আসাদুল ইসলামের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার মোহাম্মদ পুর গ্রামে। সে ওই গ্রামের মোঃ মিজান বিশ্বাসের ছেলে।গ্রেফতার হওয়া অপর মাদক ব্যবসায়ী মোঃ বাসির হাওলাদারের বাড়ি পটুয়াখালী জেলা সদরের লোহালিয়া মহল্লায়।সে ওই মহল্লার মৃত আলমগীর হাওলাদারের ছেলে।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, র‌্যাব সদস্যরা সোমবার বিকেলে গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে থানায় সোপর্দ করে।এরপর র‌্যাব-০৮ এর ডিএডি মোঃ নুরউদ্দিন বাদি হয়ে এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

 

 

 

কিউএনবি/সাজু/১৭ই জুলাই, ২০১৮ ইং/বিকাল ৫:৪৮