১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৪২

আমার প্রতিপক্ষ শত্রু ও ভূমি খেকো সামাজিক টাউট শ্রেণি মিথ্যা অপপ্রচার করে আমার সুনাম নষ্ট করার ষড়যন্ত্র করছে

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলা ঝাউদী ইঊনিয়নের শিমুলতলা এলাকার মোয়াজ্জেম মোল্লা সাংবাদিকদের কাছে দেয়া সাক্ষাতকারে জানিয়েছেন তার গ্রাম্য দলাদলির প্রতিপক্ষ সালাম মোল্লা গং তার সামাজিক মর্যাদা ক্ষুন্ন করে স্থানীয় ও জাতীয় সংবাদপত্রে মিথ্যা সংবাদ প্রকাশ করে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

তিনি গত ১৭ জুলাই মঙ্গলবার দুপুর ১২টায় মাদারীপুর জেলা সংবাদিক সংস্থার নেতৃবৃন্দের সাথে একান্ত সাক্ষাত করে এ কথা বলেন।মোয়াজ্জেম মোল্লার অভিযোগ তার প্রতিপক্ষ সালাম মোল্লা গং মাদারীপুর থেকে প্রকাশিত “দৈনিক মাদারীপুর সংবাদ” পত্রিকায় এবং দৈনিক ইনকিলাবের প্রতিবেদককে ভুল বুঝিয়ে প্রভাবিত করে মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছেন।

সংবাদের শিরোনাম ছিল “নিষিদ্ধ ঘোষিত সর্বহারা পার্টির নেতার ভয়ে পুরুষ শূন্য একাধিক পরিবার”। মোয়াজ্জেম মোল্লার দাবী তিনি কোন দিনই কোন নিষিদ্ধ ঘোষিত রাজনৈতিক দলের সাথে সংশ্লিষ্ট ছিলো না এবং বর্তমানেও নেই। উপরন্তু প্রতিপক্ষ সালাম মোল্লা নিজেই পরসম্পত্তি লোভী ও লম্পট চরিত্রের লোক।

সালাম মোল্লা বিগত ২০১৭ইং সালের শেষার্ধে বিউটি বেগম (৩৬) নামের এক প্রতিবেশি গৃহবধুর শ্লীলতাহানির চেষ্টা করে। এ ব্যাপারে মাদারীপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা যার নং পি-৮৬৭/১৭ দায়ের হলে সালাম মোল্লা স্থানীয় সালিশের বিচারে ১৫ হাজার টাকা জরিমানা প্রদানে বাধ্য হন।মোয়াজ্জেম মোল্লা বলেন, তিনি তার সামাজিক মর্যাদা ক্ষুন্নের দায়ে মানহানি মামলা দায়েরের বিষয়টি নিয়ে চিন্তা করছেন।

স্থানীয় হান্নান ফকির বলেন, আর এস ৩২৫’৩২৭ দাগে আমার দাদা সালাম মোল্লার কাছে ৭সতাংশ জমি বিক্রয় করেছিল ।সেই জমির বলে বর্তমাদেন সে আমাদের প্রায় ২০ সতাংশ জমি যোর পুর্বক ভোগ দখল করে খাইতেছে। জামি চাইতে গেলে ছালাম মোল্লা আমাদের অনেক ভয় ভীতি ও মৃত্যুর হুমকি দেখাইয়া যোরপুর্বক আমদের জমি খাইতেছে, দেখার মত কেউ নেই।

 

 

 

কিউএনবি/সাজু/১৭ই জুলাই, ২০১৮ ইং/বিকাল ৫:২১