১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৩০

দুর্গাপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও উপকরণ বিতরণ

 

তোবারক হোসেন খোকন,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে ‘‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা’’ কর্মসুচীর আওতায় ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্দকৃত অর্থে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে সোমবার।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান।শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে ৬৩জন শিক্ষার্থীদের মাঝে নগদ ৩লক্ষ টাকা ও ৫০টি ব্যাগ, ডায়েরী বিতরণ হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফা আখতার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাহিদা ইয়াসমিন, একাডেমিক সুপারভাইজার মোঃ নাসির উদ্দিন, টিডব্লিউএ চেয়ারম্যান বঙ্কিম মানখিন, এনজিও সমন্বয় পরিষদ সভাপতি পঙ্কজ মারাক প্রমুখ।

বক্তারা বলেন, শিক্ষা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর এই মহতি উদ্দ্যেগ কাজে লাগিয়ে, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের সমাজে মাঁথা উ”ু করে দাঁড়াতে আহবান জানানো হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৬ই জুলাই, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:১৯