১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:২২

মাদারীপুরে দিনদুপুরে টাকা ছিনতাই : ২ ছিনতাইকারী আটক

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার ঢাকা -বরিশাল মহাসড়কের মস্তফাপুর বাসস্ট্যান্ডে সোমবার দুপুর ২টার দিকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারীরা একটি ব্যাগে থাকা সাড়ে তিন লাখ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। পরবর্তীতে সন্দেহভাজন দুই ছিনতাইকারীকে স্থানীয় লোকজন ধরে পুলিশের হাতে তুলে দেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর বাসস্ট্যান্ডে সোমবার দুপুর ২টার দিকে নাঈম টেলিকমের মালিক সোহেল মল্লিক দুপুরের খাবার খাওয়ার জন্য দোকান বন্ধ করে বিকাশের ও ব্যাংক থেকে উত্তোলনকৃত সাড়ে তিন লাখ টাকা, ৬টি মোবাইল ফোন, ২টি ডিভাইস একটি ব্যাগে ভর্তি করে রাখে। ব্যাগটি দোকানের পাশেই রেখে দোকান বন্ধ করতেছিল।

এ সময় পাশের চায়ের দোকানে বসে থাকা ছিনতাইকারীরা সুকৌশলে টাকা ও মোবাইল ভর্তি ব্যাগটি নিয়ে যায়। পরবর্তীতে সন্দেহভাজন দুই ছিনতাইকারীকে স্থানীয় লোকজন ধরে পুলিশের হাতে তুলে দেয়। ঐ দুই ছিনতাইকারীদের কাছে টাকার ব্যাগটি পাওয়া যায়নি।

আটককৃতরা হলেন যশোর জেলার বেনাপোল থানার দিঘিয়র গ্রামের মো. তোরাব আলী গাজীর ছেলে মো. শুকুর আলী গাজী (৪৯), একই থানার ভরাদেবর গ্রামের হাজী শহীদুল্লাতর ছেলে মো. মনিরুল ইসলাম ( ৪২)।

মাদারীপুর সদর মডেল থানার (ওসি ) মোহাম্মদ কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,একটি ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।ক্ষতিগ্রস্ত দোকানের মালিক যদি থানায় লিখিত অভিযোগ দায়ের করে তবে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

 

 

 

কিউএনবি/সাজু/১৬ই জুলাই, ২০১৮ ইং/বিকাল ৪:৩৮