২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:১২

নরসিংদীতে ৫ম শ্রেনীর ছাত্রী ধর্ষণের অভিযুক্ত ধর্ষক আটক

নরসিংদী জেলা প্রতিনিধি : নরসিংদীর পলাশ উপজেলায় স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় আসামী আবু তাহেরকে আটক করেছে পলাশ থানা পুলিশ। রোববার সকালে ধর্ষক আবু তাহের এর নিজ বাড়ি চলনা থেকে আটক করেছে পলাশ থানা পুলিশ।
এই মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ পরির্দশক বোরহান উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্কুল শিক্ষার্থী ধর্ষনের কথা শিকার করে পুলিশের কাছে ও আদালতে জবানবন্ধি দিয়েছে ধর্ষক আবু তাহের। অপরদিকে ধর্ষিত স্কুল ছাত্রীর মেডিকেল পরীক্ষার আবেদন সোমবার পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। 
উল্লেখ্য: শনিবার দুপুরে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের চলনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির জনৈক শিক্ষার্থী স্কুলের যাওয়ার পথে তুলে নিয়ে নিজ বাড়িতে আটকে রেখে হাত পা বেধে ধর্ষন করে একই এলাকার আলা উদ্দিন ফকিরের ছেলে আবু তাহের (৩৫)।
এই ঘটনা পলাশ থানা পুলিশকে জানালে পুলিশ ধর্ষিতা শিক্ষার্থীকে উদ্ধার করে এবং চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন। এই ঘটনায় ধর্ষিত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে বলে জানান এস আই বোরহান।

কিউএনবি/রেশমা/১৬ই জুলাই, ২০১৮ ইং/দুপুর ১২:৪৭