১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:০০

ত্রিশালে পৃথক ৩স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

মোমিন তালুকদার,ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কোর্টভবন, কাজির শিমলা ও সাইনবোর্ড নামকস্থানে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও ৩জন আহত হয়েছে। জানা যায়,১৪ জুলাই দিবাগত রাতে উপজেলার সাইনবোর্ড নামকস্থানে একজন অজ্ঞাত  পথচারী মহিলাকে একটি অজ্ঞাত গাড়ী ধাক্কা দিলে ঘটনাস্থলেই মহিলাটি মারাযায়, মহিলার নাম ও ঠিকানা পাওয়া যায়নি।

আজ সকাল ভোর বেলায়  ত্রিশাল কোর্ট ভবন এলাকায় ঢাকা হইতে ময়মনিসংহগামী একটি ট্রাক অপর একটি ট্রাকের পেছন থেকে ধাক্কা দিলে ঘঠনাস্থলেই সারা মনি (১০)  নিহত হয় নিহতের বাড়ী ময়মসিংহের তারাকান্দা উপজেলায়।

এসময় আহত হয়, তারাকান্দা উপজেলার রোমেলা বেগম(২৫),ফরিদগঞ্জেরর চাদপুরের আব্দুল কাদির(৩০), নোয়াখালির চরবাজারের শুক্কুর আলী(৩৫)। অপরদিকে আজ সকাল ৬টা ৪৯মিনিটের সময় উপজেলার কাজির শিমলা নামকস্থানে একটি কভার ভ্যান অন্য একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে কভার ভ্যানে থাকা তৈয়বপুর মাইজদী নোয়াখালীর রাজু(২৮) নিহত হয়।

ত্রিশাল ফায়ার স্টেশনের ইনচার্জ মুনিম সারোয়ান জানান, পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও তিনজন আহত হয়,আহতদের মধ্যে দুজন গুরুতর আহত  হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরন করা হয়।

তিনি আরও জানান, উক্ত তিনটি উদ্ধার কাজে লিডার মোঃ শফিকুল ইসলাম, লিডার আলমগীর হোসেন ও ফায়ারম্যান জনাব মোঃ সাজেদুল হক চৌধুরী, মোস্তাফিজুর রহমান,মোবিন খান, আবুল খায়ের চৌধুরী, মনিরুজ্জামান এবং জুয়েল মিয়া সফলতার সহিত উদ্ধার কাজ সম্পন্ন করেন।

কিউএনবি/রেশমা/১৫ই জুলাই, ২০১৮ ইং/দুপুর ১:৩৪