২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:০২

অপরাধ করে পার পেয়ে যাবার সংস্কৃতি আঃলীগ পাল্টে দিয়েছে ম্ন্সুীগঞ্জে এ্যার্টনি জেনারেল মাহবুবে আলম

 

শেখ মোহাম্মদ রতন,ষ্টাফ রিপোর্টার : অপরাধ করে পার পেয়ে যাবার সংস্কতি আওয়ামীলীগ পাল্টে দিয়েছে বলে অভিমত ব্যক্ত করেছেন বাংলাদেশের এ্যার্টনি জেনারেল এড. মাহবুব আলম।

শনিবার দুপুরে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী সংলগ্ন লৌহজং খলাপাড়া এলাকাবাসীদের সাথে এক মতবিনিময় সভাশেষে সাংবদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে, জেল হত্যা, যুদ্ধাপরাধীদের , ২১আগষ্ট গ্রেনেড হামলাকারীদের বিচার হয়েছে, বিগত সময়ের সরকারে আমলে অপরাধ করে পার পেয়ে যাবার যে সংস্কৃতি স্থাপিত হয়েছিলো, আওয়ামীলীগ তার পরিসমাপ্তি ঘটিয়েছে।

এসময় তিনি আগামী নির্বাচনে মুন্সীগঞ্জ-২ আসন থেকে অংশগ্রহনের ইচ্ছা ব্যক্ত করে বলেন, নির্বাচিত হলে গ্রামীণ আর্থ-সামাজিক উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করে যাবো।

খিদিরপাড়া ইউপি আ’লীগ সাধারন সম্পাদক ইকবাল হোসেন বেপারীর সৌজন্যে ও ইউপি আ’লীগ নেতা শাহিন বেপারীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঢামেক শিক্ষক সমিতির সভাপতি ডা. আবু ইউসুফ ফকির, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি ইলিয়াস মোল্লা।

আরো উপস্থিত ছিলেন, অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক নাছির উদ্দিন জুয়েল, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, লেখক গভেষক সাইদুল ইসলাম খান অপু, আ’লীগ নেতা সানাউল্লাহ, সমাজ সেবক উবায়দুল্লাহ প্রমূখ।

 

 

কিউএনবি/রেশমা/১৫ই জুলাই, ২০১৮ ইং/সকাল ৯:৪৭