২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৬

নবাবগঞ্জে শালটিমুরাদপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পিতার জানাজা সম্পন্ন

 

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে এম এ সাজেদুল ইসলাম (সাগর) : দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার শালটিমুরাদপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মাহমুদুর রহমানের পিতা খন্দকার মাওলানা গোলাপ হোসেনের জানাজা ও মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।

গত শনিবার বাদ জোহর মরহুমের জানাজা নামাজের ইমামতি করেন বিশিষ্ট সমাজ সেবক ও ইসলামী চিন্তাবিদ দিনাজপুর দক্ষিন জেলা শাখার বাংলাদেশ জামায়াতের আমীর জনাব আনওয়ারুল ইসলাম।

মরহুমের জানাজার নামাজের পুর্বে ভাদুরিয়া ইউনিয়ের সাবেক চেয়ারম্যান আজিজুল হক খোকা তাঁর বক্তব্যে বলেন-যে আজ থেকে ৪৬ বছর পুর্বে খন্দকার মাওলানা গোলাপ হোসেনকে আমি ফতেপুর জামে মসজিদের পেশ ইমাম হিসেবে দেখেছি। এছাড়াও তিনি অন্যায়,অপরাধ,অশ্লীলতা ও অসামাজিক কাজের সাথে সর্বদাই আপোষহীন ছিলেন।

মরহুম ৯৫ বছর বয়সে স্ত্রী, ৩ পুত্র,৪ কন্যা সন্তাান সহ অসংখ্য গুনগ্রাহী আতামীয়-স্বজন এবং বন্ধু বান্ধব রেখে,গত শুক্রবার দিবাগত রাত ১১.২০ মিঃ নিজবাড়ীতে ইন্তেকাল করেন।

মরহুমের নামাজে জানাজায় জামায়াতও বিএনপির উপজেলার নেতৃবৃন্দ সহ সহস্রাধিক মানুষ অংশগ্রহন করেন এবং মরহুমের শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

 

কিউএনবি/রেশমা/১৫ই জুলাই, ২০১৮ ইং/সকাল ৯:৪২