ব্রেকিং নিউজ
১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫৪

নরসিংদীতে আবারও ৫ম শ্রেনীর স্কুল ছাত্রী ধর্ষন

নরসিংদী জেলা প্রতিনিধি : নরসিংদীর পলাশ উপজেলায় ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শনিবার দুপুরে পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের টান চলনা গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ধর্ষিত শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে পলাশ থানা পুলিশ। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক চলনা গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে আবু তাহের (৩৫) পালিয়েছে পলাশ থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, বিদ্যালয়ে যাওয়ার পথে টান চলনা গ্রামের এক সন্তানের জনক আবু তাহের পেছন দিক থেকে ওই শিশু শিক্ষার্থীর মুখ চেপে ধরে নিজঘরে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে এ সময় গায়ের ওড়না ও দড়ি দিয়ে শিশুটিকে বেধে ধর্ষণ শেষে ছেড়ে দেয়।
আহতাবস্থায় শিশুটি বাড়িতে পৌঁছুলে অভিভাবকরা পলাশ থানায় খবর দেয়।পুলিশ ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।অভিযুক্ত ধর্ষক আবু তাহেরকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে পলাশ থানায় মামলা দায়ের করেছেন।উল্লেখ, কিছুদিন আগে জেলার রায়পুরা উপজেলায় এক ৫ম শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষনের পর হত্যা করা হয় পরে র‍্যাব ১১ ধর্ষককে গ্রেপ্তার করেন।
কিউএনবি/সাজু/১৪ই জুলাই, ২০১৮ ইং/রাত ৯:৪৬
Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial