১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:২৫

মনিরামপুরে মাদকের বিরুদ্ধে ছাড় না দিতে ধর্মগ্রন্থ হাতে নিয়ে পুলিশের ২৭ কর্মকর্তার শপথ গ্রহন

 

মজনুর রহমান,মনিরামপুর(যশোর) : যশোরের পর এবার মনিরামপুরে বিভিন্ন স্তরের ২৭ জন পুলিশ কর্মকর্তা মাদকের বিরুদ্ধে কোনপ্রকার ছাড় না দিতে শপথ গ্রহন করেছেন। পবিত্র ধর্মগ্রন্থ হাতে নিয়ে শুক্রবার ওসি মোকাররম হোসেনের উপস্থিতিতে এ শপথ করান থানা মসজিদের ইমাম মুফতি মফিজুর রহমান। আর পুলিশের এ শপথের খবরে সাধারন মানুষের মাঝে স্বস্তির নি:শ্বাস ফিরতে শুরু করেছে। তবে অভিজ্ঞমহলের দাবি নীরিহ ব্যক্তিদের আটকের পর মাদক দিয়ে যেন হয়রানি করা না হয়। এ বিষয়টির উপর গুরুত্ব দেওয়ার জন্য পুলিশের প্রতি আহবান জানানো হয়েছে।

মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করে সম্প্রতি যশোরের পুলিশ সুপার আনিচুর রহমানের নেতৃত্বে পুলিশের বিভিন্ন কর্মকর্তারা পবিত্র ধর্মগ্রন্থ হাতে নিয়ে শপথ করেন। বিষয়টি প্রচার হওয়ার পর এলাকার জনসাধারনের মধ্যে বেশ সাড়া পড়ে। যশোরের পর মনিরামপুর থানায় অনুরূপভাবে ধর্মগ্রন্থ হাতে নিয়ে ২৭ জন কর্মকর্তা শপথ করেন। ওসি মোকাররম হোসেন জানান, ইতিমধ্যে বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করা হয়।

তবে এখন থেকে মাদকের ব্যাপারে পুলিশের ভূমিকা থাকবে জিরোট্রলারেন্স। এছাড়াও কোন পুলিশ সদস্যের বিরুদ্ধে মাদকের সাথে সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রত্যয় ব্যক্ত করে ওসি আরো জানান, কোন নীরিহ ব্যক্তিকে আটকের পর মাদক দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেলে সেই পুলিশ সদস্যের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।এ ব্যাপারে কোন ছাড় দেওয়ার সুযোগ নেই।

 

 

 

কিউএনবি/সাজু/১৪ই জুলাই, ২০১৮ ইং/রাত ৮:১৩