২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:০৫

গাইবান্ধার মহিমাগঞ্জে পাওনা টাকা নিতে যুবক খুন

 

জাহিদ খন্দকার,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে পাওনা টাকা নিতে এসে হোসিয়ারী ব্যবসায়ি আব্দুর রহমান মানু নামের যুবক খুন হয়েছে।সে উপজেলার কোচাশহর ইউনিয়েেনর পেপুলিয়া গ্রামের মৃত আইজ আলীর পুত্র। হত্যার সাথে জড়িত সন্দেহে বিক্ষুব্ধ এলাকাবাসী অভিযুক্তের বাড়ীতে আগ্নিসংযোগ করে।

খবর পেয়ে ফায়ার সাভিসের ২ টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তার আগেই বাড়ীর আসবাব পত্র সহ যাবতীয় মালামাল ভস্মিভ’ত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

মৃত মানু মিয়ার স্বজনরা জানায়, মানু মিয়ার কাছ থেকে চাকুরী পাইয়ে দেয়ার কথা বলে একই উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের মহিমাগঞ্জ বাজারের মোজাফ্ফর রহমানের পুত্র ব্যাংক কর্মকর্তা মশিউর রহমান ৫লক্ষ ৬৫ হাজার টাকা গ্রহণ করেন। এরপর থেকে চাকুরী না দিয়ে টালবাহানা শুরু করে।

এ ব্যপারে একাধিকবার শালিশী বৈঠক হলে মানু কে ১লক্ষ টাকা ফেরত দেয়। গত শুক্রবার বাকী টাকা দেয়ার কথা বলে পাওনার স্বপক্ষে যাবতীয় কাগজপত্র সহ মানুকে সন্ধ্যায় মশিউরের বাড়ীতে ডেকে আনে।

এরপর রাতে বাড়ী ফিরে না এলে মানুর স্বজনরা তাকে খুজঁতে গিয়ে মশিউরের বাড়ীর সামনে পা-বাধা অবস্থায় মানুর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশ দেয়। পুলিশ উদ্ধার করে থানা নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন পাওনা টাকার দ্বন্দ্বে এই হত্যাকান্ড না অন্য কোন ঘটনা আছে তা তদন্ত করা হচ্ছে।

 

 

কিউএনবি/রেশমা/১৪ই জুলাই, ২০১৮ ইং/দুপুর ২:৩৫