১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:০৭

আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গুরুতর আহত

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকনকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।গুরতর অবস্থায় তাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতের পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধায় কালিকাপুর এলাকায় একটি জানাজার নামাজে অংশ নিয়ে বাড়ি ফিরছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও কালকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকন।

ফেরার পথে কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে সন্ত্রাসীরা তার পথরোধ করে কিছু বুঝে ওঠার আগেই হাতুড়িপেটা শুরুকরে। সন্ত্রাসীরা তার মাথায় ও হাতে মারাত্বকভাবে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হয়।তার আত্ম-চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে মুর্মুষ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে চেয়ারম্যান এজাজ আকনের ছেলে পিয়াস আকন বলেন, আমার বাবাকে পূর্ব শত্রুতার জের ধরে সাবেক চেয়ারম্যান আহসান মাতুব্বর ও তার লোকজন হামলা চালিয়ে গুরুতর আহত করেছে।

মাদারীপুর সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে এলাকার পরিবেশ শান্ত আছে, এলাকায় কোন উত্তেজনা নেই।এ বিষয়ে আহতের পরিবার আইনগত সহায়তা চাইলে থানা থেকে সবধরনের আইনগত ব্যবস্থা দেওয়া হবে।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৩ই জুলাই, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:১০