২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৩০

মাদারীপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর : মাদারীপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন প্রথম রাউন্ড উপলক্ষে সাংবাদিকদের নিয়ে সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে ।

বৃহস্পতিবার সকাল ১১টায় মাদারীপুর সিভিল সার্জনের আয়োজনে, সিভিল সার্জন কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে সিভিল সার্জন ডা.ফরিদ হোসেন মিয়া এর সভাপতিত্বে ও মোঃ ফোরহাদ উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন ডাঃ এস.এম খলিলুজ্জামান মেডিকেল অফিসার,সিভিল সার্জন অফিস মাদারীপুর ও মাদারীপুর জেলা প্রেস ক্লাবের আহবায়ক জনাব শাজাহান খান,গোলাম মাওলা আকন্দ সহ প্রেস ব্রিফিংয়ে জেলার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

কর্মশালায় শিশুদেও ভিটামিন এর অভাবে কি কি সমস্যা হয় ও শিশুদের স্বাস্থ্য সম্পর্কে প্রজেক্টারে ডিজিটাল পদ্ধতির মাধ্যমে মা ও শিশু স্বাস্থের সার্বিক তথ্য সকলকে অবহিত করেন।

প্রেস ব্রিফিংয়ে আগামী ১৪ জুলাই,শনিবার, সকাল ৮টা থেকে বেলা ৪টা পর্যন্ত জেলার সকল উপজেলায় ও পৌরসভায়,প্রথম রাউন্ডে ৬ থেকে ১১ মাস বয়সী শিশুদের ১টি নীল রঙ্গের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুদের ১টি লাল রঙ্গের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

সিভিল সার্জন ডা.ফরিদ হোসেন মিয়া বলেন, জেলার একটি শিশুও যেন এই ক্যাপসুল কাওয়ার বাকি না থাকে তার জন্য সকল সহযোগীতায় সার্বিক প্রচারনা চালানো হবে।

কিউএনবি/রেশমা/১২ই জুলাই, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:২১