২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:০০

‘মুক্তিযোদ্ধা হয়ে আমার ওপর এধরনের হামলা কল্পনাও করতে পারি না’

 

ডেস্কনিউজঃ লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ও সাবেক মন্ত্রী ড. কর্নেল অলি আহমেদ তার ওপর হামলার বিষয়ে বলেছেন, মুক্তিযোদ্ধা হয়ে আমার ওপর এধরনের হামলা আমি কল্পনাও করতে পারি না।

তিনি বলেন, পুলিশের সামনে মুক্তিযোদ্ধাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা করবে, এজন্য এ দেশকে স্বাধীন করিনি। আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি। যারা হামলা করেছে তারা দেশের ক্ষতি করেছে, আওয়ামীলীগের ক্ষতি করেছে।

বৃহস্পতিবার (১২ জুলাই) ১২টা ৫০ মিনিটে কুমিল্লার চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজ রোডে এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদের (বীর বিক্রম) গাড়িতে (ঢাকা মেট্রো-ঘ-১৩-৪৬৪৬) হামলা চালায় দুর্বৃত্তরা। এতে তার গাড়ির পেছনের কাচ ভেঙে গেছে। তবে তিনি অক্ষত রয়েছেন।

হামলার নিন্দা জানিয়ে এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেন, ‘আমার পূর্ব নির্ধারিত কর্মসূচি রেদোয়ান আহমেদ কলেজের নতুন ভবন উদ্বোধন ও নবীনবরণ অনুষ্ঠান ছিল। এতে প্রধান অতিথি হিসেবে যোগদান করতে তিনি (অলি আহমেদ) চান্দিনা কলেজ রোডে প্রবেশ করার সাথে সাথে সন্ত্রাসী বাহিনী তার গাড়িতে অতর্কিতে হামলা চালায়।’

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শামছুল ইমলাম। তিনি বলেন, ‘প্রচণ্ড ভীড়ের মধ্যে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা বলা যাচ্ছে না। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

 

কিউএনবি/বিপুল /১২ জুলাই, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৩৫