২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:১০

নওগাঁয় আওয়ামীলীগ নেতা খুন

 

ডেস্কনিউজঃ নওগাঁর ধামইরহাট উপজেলার আড়ানগর গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মশিউর রহমান বাবু (৪৫) নামে এক ব্যাক্তির মুত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে তার মুত্যু হয়।

মশিউর রহমান বাবু উপজেলার আড়ানগর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। এবং আড়ানগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি। এঘটনার সাথে জড়িত রাজা, ইউসুফ ও মারুফকে এরইমধ্যে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, গতকাল বিকেলে আড়ানগর উচ্চ বিদ্যালয় এলাকায় মশিউর রহমান বাবুর সাথে প্রতিবেশী হামিদুল ইসলামের ছেলে রাজার সাথে জমি-জমা বিষয়ে ঝামেলা হয়। একপর্যায়ে রাজাসহ বেশ কয়েকজন মিলে মশিউর রহমান বাবুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ীভাবে ছুরিকাঘাত করে।

পরে স্থানীয়রা জখম অবস্থায় বাবুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে তার মুত্যু হয়।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বাংলা’কে জানান, ঘটনাটি জানার পর তাৎক্ষনিক ফোর্স দিয়ে ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ঘটনার সাথে জড়িতদের প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

কিউএনবি/বিপুল/১০ জুলাই২০১৮ ইং/রাত ৯:৩২