২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৩৮

ফেনীতে স্ত্রীকে বন্দি করে নির্মম নির্যাতনের দায়ে স্বামী আটক

 

ফেনী প্রতিনিধি : ফেনীর ছাগলনাইয়ায় নিজ ঘরে স্ত্রীকে কোমরে শিকল বেঁধে বন্দি করে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্মম নির্যাতনকারী পাষন্ড স্বামী মঞ্জুরুল আলম বাদল হাজারীকে আটক করেছে পুলিশ। রোববার গভীর রাতে উপজেলার পাঠান নগর ইউনিয়নের বাংলা বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

এর আগে বিকেলে উপজেলার উত্তর হরিপুর এলাকায় তার স্ত্রী তাহেরা আক্তার রিনাকে (২৪) বন্দিদশা থেকে পুলিশ উদ্ধার করে। ছাগলনাইয়া থানার ওসি (তদন্ত) সুদ্বীপ রায় জানান, ফেনী সদর উপজেলার কাতালিয়া এলাকার মৃত আমিনুল এহসানের মেয়ে তাহেরা আক্তার রিনার (২৪) সাথে ২০১৭ সালের ২২ মার্চ ছাগলনাইয়া উপজেলার উত্তর হরিপুর গ্রামের বাদল হাজারীর সাথে বিয়ে হয়।

বিয়ের পর থেকে রিনার সাথে স্বামী মঞ্জুরুল আলম বাদল হাজারীর বনিবনা হতো না।বাদল হাজারী তাকে বিভিন্ন সময় নির্যাতন করত।এক পর্যায়ে রিনা স্বামীর বাড়ী থেকে পালিয়ে যায়।রিনার আগেও বাদল হাজারী ২টি বিয়ে করে।

গত বৃহস্পতিবার রিনার মা ও ভাই তাকে আবার স্বামীর বাড়ীতে জোরপূর্বক পাঠায়।ওইদিন থেকে স্বামী বাদল হাজারী তাকে কোমরে শিকল বেঁধে জানালার গ্রিলের সাথে বেঁধে রাখে নির্মম নির্যাতন চালায়।এছাড়া রিনার চুল ও ছাটাই করে ফেলে তার পাষন্ড স্বামী।খবর পেয়ে পুলিশ রবিবার বিকেলে রিনাকে উদ্ধার করে।

 

 

 

 

কিউএনবি/সাজু/৯ই জুলাই, ২০১৮ ইং/রাত ৯:১৩

বার্তা প্রেরক,
আবদুল্লাহ রিয়েল