১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৩৯

গাজীপুরে সেপটিক ট্যাংকি বিষক্রিয়ায় দুই আপন ভাই সহ তিন শ্রমিক নিহত

 

এম এ আজিজ, গাজীপুর : গাজীপুরের টঙ্গীর সাতাইশ এলাকায় সেপটিক ট্যাঙ্কে মেরামত ও পরিস্কার করতে গিয়ে বিষক্রিয়ায় তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে।নিহতরা হলেন, আতিক, শাহীন ও ফারুক।

নিহতদের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। তাদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আশিকুর রহমান জানান, আজ দুপুর সাড়ে ১২টার দিকে টঙ্গীর সাতাইশ এলাকার ইউসুফ আলী নামের এক ব্যক্তির বাড়ির সেপটিক ট্যাঙ্ক মেরামত ও পরিস্কার করতে যান তিন নির্মাণ শ্রমিক।সেপটিক ট্যাঙ্কটির মুখ ছোট হওয়ায় প্রথমে এক শ্রমিক তাতে প্রবেশ করেন।

দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ওই শ্রমিক ফিরে না আসায় পর্যায়ক্রমে অপর দুই শ্রমিক সেপটিক ট্যাঙ্কে নামেন।এক পর্যায়ে তারা সেপটিক ট্যাঙ্কের বিষক্রিয়ায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।নিহতরা হলেন, মোঃ ফারুক, আতিক ও শাহিন।

আতিক ও শাহিন আপন দুই ভাই , নিহত আতিক ও শাহিশ ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়ার কালাদহ গ্রামের শহীদুল্লাহর ছেলে বলে জানা যায়। রংপৃর জেলার নাজিরগাও গ্রামের জহিরুল ইসলামের ছেলে।ওরা উভয়ই নির্মান শ্রমিক।

 

 

 

 

কিউএনবি/সাজু/৯ই জুলাই, ২০১৮ ইং/রাত ৮:২৪