২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৪৪

মালয়েশিয়ায় মাতালেন বাংলাদেশি তারকারা

 

ডেস্ক নিউজ : মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে প্রবাসী বাংলাদেশিদের আনন্দে ভাসিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় তারকারা।

গতকাল শনিবার আয়োজিত এ কনসার্টে অংশ নেন কণ্ঠশিল্পী আইয়ুব বাচ্চু, মিলা ও ইমরান। উপস্থাপনায় ছিলেন চিত্রজগতের খ্যাতিমান নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। অডিও-ভিজ্যুয়াল প্রতিষ্ঠান এজিডি পিকচার্স এসডিএনবিএইচডি ‘ঈদ উৎসব’ শীর্ষক এ অনুষ্ঠানের আয়োজন করে।

বাংলাদেশ ও মালয়েশিয়ার জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন এজিডি পিকচার্সের চেয়ারম্যান দাতু সেলিম।

অনুষ্ঠানের প্রথম অংশে বাংলা গানের সঙ্গে স্থানীয় শিল্পীদের নাচ, মালয়েশিয়ান শিল্পী ইয়াজমিন আজিজির ‘ওয়াকা ওয়াকা’ গান ও ‘তুফ্যাম ফ্যাশনে’র আয়োজনে একটি ফ্যাশন শো উপস্থাপিত হয়।

এরপর দ্বিতীয় অংশে একে একে উঠে  মঞ্চ মাতান বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় শিল্পী ইমরান মাহমুদ, মিলা ও ব্যান্ড এলআরবির আইয়ুব বাচ্চু। আর অনুষ্ঠানজুড়ে দর্শকদের আবিষ্ট করে রাখতে ফেরদৌস-পূর্ণিমার মিষ্টি ভাষার উপস্থাপনা তো ছিলই।

অনুষ্ঠানটির এয়ারলাইনস অংশীদার ছিল বাংলাদেশ বিমান। কো-স্পনসর ছিল মালাবার, জয়যাত্রা ফাউন্ডেশন, ফেলডা মোবাইল, এজিডি আইটি, এইট স্কয়ার, রফিক কনস্ট্রাকশন ও বিডি ফোন। এ ছাড়া  ফুড স্পনসর হিসেবে ছিল রসনা বিলাস ও ফুড ভিলেজ, ফ্যাশন স্পনসর তুফ্যাম ও রেস্টুরেন্ট বাসমতি।

 

 

 

 

কিউএনবি/সাজু/৮ই জুলাই, ২০১৮ ইং/রাত ১০:৩০