ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৫৫

মোড়েলগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন জামাল সভাপতি  মাসুম সম্পাদক নির্বাচিত জয় বাংলাভিশনের অভিনন্দন

 

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ৩টায় উপজেলা ডাকবাংলোয় অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক জন্মভূমি প্রতিনিধি মো. জামাল শরীফ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেনবাংলাদেশ প্রতিদিন ও দৈনিক সমাজের কথা ’র মশিউর রহমান মাসুম।

আওয়ামী লীগ নেতা এম.আর জামিল হোসাইনের উদ্যোগে মোড়েলগঞ্জ প্রেসক্লাবের দ্বিধাবিভক্ত দু’টি কমিটি বিলুপ্ত করে ঐক্যমতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

১১ সদস্যের এ কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি গণেশ পাল(দৈনিক সংবাদ), শামীম আহসান মল্লিক( দৈনিক ভোরের দর্পণ),সহ-সাধারণ সম্পাদক জামাল হোসেন বাপ্পা(জিটিভি), অর্থ ও দপ্তর সম্পাদক নজরুল ইসলাম শরীফ(দৈনিক পূর্বাঞ্চল), কার্যনির্বাহী সদস্য মেহেদী হাসান লিপন(দৈনিক ইত্তেফাক),এইচ.এম মইনুল ইসলাম(দৈনিক সময়ের খবর), রফিকুল ইসলাম মাসুম(দৈনিক যুগান্তর), রাজীব আহসান রাজু(দৈনিক জনতা) ও ফজলুল হক খোকন(দৈনিক সমকাল)।

কমিটি গঠনকালে পাশ্ববর্তী শরণখোলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাবেক সভাপতি, দৈনিক জন্মভূমি’র আঞ্চলিক অফিস প্রধান শেখ মোহাম্মদ আলী ও দৈনিক পূর্বাঞ্চল ও যুগান্তরের বাবুল দাস এ সময় উপস্থিত ছিলেন।

সভাপতি সম্পাদক সহ সকল সদস্যদের অভিনন্দন জানিয়েছেন জয় বাংলাভিশনের প্রধান সম্পাদক-প্রকাশক শেখ সাইফুল ইসলাম কবির,সম্পাদক: শেখ সাথী ইসলাম,নির্বাহী সম্পাদক : গোলাম মাওলা হাওলাদার,ব্যবস্থাপনা সম্পাদক : শাহজাহান খান,আইটি সম্পাদক: জাহিদুল বাসার (জাহিদ)প্রধান বার্তা সম্পাদক : মুনসুরআহমেদ,সহ-বার্তা সম্পাদক:এস.এম.আবু ওবাইদা- আল-মাহাদী।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/৫ই জুলাই, ২০১৮ ইং/রাত ৮:৩৬