১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৪৯

প্রধানমন্ত্রী  শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে তৃণমূল  আ.লীগ কে সংগঠিত করতে হবে জামিল হোসাইন

 

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ অন্যান্য নেতৃবৃন্দের সাথে বৃহস্পতিবার মতবিনিময় করেছেন মালয়েশিয়া আওয়ামীলীগ সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক মো. জামিল হোসাইন।

আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি বলেন, আসছে জাতীয় সংসদ নির্বাচন দেশ ও জাতির জন্য অত্যন্ত গুরুত্ববহন করবে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে তৃণমূল থেকে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনকে কে সংগঠিত থাকবে হবে। সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরতে হবে।

সংসদ নির্বাচনে কে প্রার্থী হবে কাকে মনোনয়ন দেয়া হবে তা নির্ভর করবে সম্ভাব্য প্রার্থীদের যোগ্যতা ও সরকারী গোয়েন্দা সংস্থার রির্পোটের উপর ভিত্তি করে। তাই প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দিবেন তাকে নিয়ে আমাদের কাজ করতে হবে। একই দিনে তিনি থানা পুলিশের সাথে স্থানীয় আইন শৃংখলা বিষয়ে মতবিনিময় ও প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও তার ঘোষিত অনুদানের টাকা আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।

অতিরিক্ত পুলিশ সুপার(শিক্ষানবিশ) মো. নুরুন নবি, থানার ওসি ঠাকুর দাস মন্ডল,  প্রেসক্লাব সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম, মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ আহবায়ক মোজাম্মেল হক মোজাম,  পৌর যুবলীগ আহবায়ক আসাদুজ্জাামান বিপু, যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, স্বেচ্ছাসেবকলীগ উপজেলা আহবায়ক ইলিয়াস হোসেন দুলাল, সদস্য সচিব কেএম শহিদুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আলমগীর হোসেন বাদশা, যুবলীগ নেতা মাহাফুজুর রহমান হিরু, শ্রমিকনেতা আমাজদ ঘরাই , জামাল শেখ , যুব সেন্টার নেতা বাদশা মীর প্রমুখ। 

 

 

 

 

 

কিউএনবি/সাজু/৫ই জুলাই, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:১০