১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:৫৩

চট্টগ্রামের কর্ণফুলীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫৫তম শাখার শুভ উদ্বোধন

 

ডেস্ক নিউজ : চট্টগ্রাম জেলার কর্ণফুলীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৫৫তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ৫ জুলাই ২০১৮, বৃহস্পতিবার ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও উদ্যোক্তা পরিচালক আলহাজ্জ মীর আহমেদ সওদাগর প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এস. এম. জাফর।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের চট্টগ্রাম জোনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজম।এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব জিএসডি, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়। এছাড়া আরও বক্তব্য রাখেন মোঃ জাহাঙ্গীর আলম, ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড জুবিলি রোড শাখা, চট্টগ্রাম, মোহাম্মদ হায়দার আলী, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক, কর্ণফুলী, মোহাম্মদ আলী, চেয়ারম্যান, চরলক্ষ্যা ইউনিয়ন পরিষদ, কর্ণফুলী, ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী, কর্ণফুলী এবং আলহাজ্জ মাওলানা জাহাঙ্গীর আলম আল-কাদেরী, খতিব, আনোয়ারা সেন্টার জামে মসজিদ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন জালাল আহমেদ, ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।শাখা ব্যবস্থাপক মোঃ তাহের সিদ্দিকী উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও উদ্যোক্তা পরিচালক আলহাজ্জ মীর আহমেদ সওদাগর বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি।

মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবা প্রদানের বিষয়টি উল্লেখ করেন।

উপব্যবস্থাপনা পরিচালক এস. এম. জাফর বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব।দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে।সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগি হবে, ইনশাহ-আল্লাহ।

 

 

 

 

কিউএনবি/সাজু/৫ই জুলাই, ২০১৮ ইং/বিকাল ৫:৩২