১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৩৭

আন্তঃ ব্যাটেলিয়ন উশু প্রতিযোগিতায় ১৪ বিজিবি চ্যাম্পিয়ন

 

তানভীর চৌধুরী,নওগাঁ জেলা প্রতিনিধি : রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটেলিয়ন উশু প্রতিযোগিতা- ২০১৮ এর সমাপনী ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান বুধবার বিকেলে পতœীতলায় ১৪ বিজিবির ক্যাম্পে অনুষ্ঠিত হয়েছে। এতে ১৪ বর্ডার গার্ড ব্যাটেলিয়ন চ্যাম্পিয়ন এবং ২২ বর্ডার গার্ড ব্যাটেলিয়ন রানার আপ হয়েছে।

১৪ বিজিবি’র ব্যবস্থাপনায় উক্ত আন্তঃ ব্যাটেলিয়ন উশু প্রতিযোগিতা গত ২৫জুন ২০১৮ থেকে আরম্ভ হয়ে ৪ জুলাই বুধবার সমাপনী ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করেন- বিজিবি রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান- বিএসপি, এনডিসি, পিএসসি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিজিবি রাজশাহীর সেক্টর কমান্ডার কর্ণেল আনোয়ার সাদাত আবু মোঃ ফুয়াদ-পিএসসি, দিনাজপুরের সেক্টর কমান্ডার- কর্ণেল আনিসুর রহমান, রংপুরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার (অধিনায়ক ২২ বিজিবি) লেঃ কর্ণেল চৌধুরী সাঈফ উদ্দীন কাউছার- পিবিজিএম, ঠাকারগাঁওয়ের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার (অধিনায়ক ৫০ বিজিবি) লেঃ কর্ণেল মোহাম্মদ হোসেন সহ সেক্টরের অধীনস্থ বিভিন্ন ব্যাটেলিয়নের ব্যাটেলিয়ন অধিনায়কগন, স্থানীয় প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রিক মিডিয়ার প্রতিনিধি ও বিভিন্ন ইউনিট থেকে আগত সূধীজন প্রমূখ।

উক্ত প্রতিযোগিতায় রাজশাহী, দিনাজপুর, রংপুর, ঠাকুরগাঁও সেক্টরের অধীনস্থ ১, ১৪, ১৫, ১৬, ১৮, ২০, ২২, ২৯, ৪২, ৫০, ৫৬, ৫৯ এবং ৬১ বর্ডার গার্ড ব্যাটেলিয়নের খেলোয়ারগন অংশ গ্রহন করে। এতে ১৪ বর্ডার গার্ড ব্যাটেলিয়ন-৮টি স্বর্ণ, ৪টি রৌপ্য এবং ১টি তা¤্র পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং ২২ বর্ডার গার্ড ব্যাটেলিয়ন- ১টি স্বর্ণ, ২টি রৌপ্য এবং ১টি তা পদক পেয়ে রানার আপ হয়েছে। এ প্রতিযোগীতায় ১৪ বর্ডার গার্ড ব্যাটেলিয়নের সিপাহী শাওন আহম্মেদ শ্রেষ্ঠ নবীন এবং সিপাহী ফয়সাল আহম্মেদ শ্রেষ্ঠ প্রবীন খেলোয়ার নির্বাচিত হন।

 

 

কিউএনবি/রেশমা/৫ই জুলাই, ২০১৮ ইং/সকাল ১১:১৮