২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:২৩

ফেনীতে ব্রাজিলকে স্বাগত জানিয়ে সমর্থকদের মিছিল:৩ টি পিকআপ আটক

আবদুল্লাহ রিয়েল,ফেনী প্রতিনিধি : ফেনীর সোনাগাজীতে ব্রাজিল সমর্থকদের শোডাউন থেকে রোববার বিকালে ৩টি পিক-আপ আটক করেছে সোনাগাজী মডেল থানার পুলিশ।
সুত্র জানায়, সোমবারের বিশ্বকাপ ব্রাজিল-মেক্সিকোর খেলায় ব্রাজিলকে সমর্থন ও স্বাগত জানিয়ে কয়েকটি পিক-আপ ও ২০/২৫টি মোটর বাইক নিয়ে বিকাল ৩টার দিকে একদল শিশু, কিশোর ও যুবক আনন্দ মিছিল বের করে।
মিছিলটি সোনাগাজী উপজেলার কয়েকটি ইউনিয়ন প্রদক্ষিণ শেষে সোনাগাজী বাজারের জিরোপয়েন্টে এলে সোনসগাজী মডেল থানার পুলিশ গতি রোধ করে গাড়ি থেকে ব্রাজিল সমর্থকদের নামিয়ে দিয়ে বিকাল ৫টার দিকে ৩টি পিক-আপ আটক করে থানায় নিয়ে যায়।
সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন ৩টি পিক-আপ আটকের সত্যতা নিশ্চিত করে বলেন,শনিবার একটি শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তাই সোনাগাজীতে মোটর বাইক, অটোরিক্সা, ট্রাক ও পিক-আপ দিয়ে শোভাযাত্রা করতে সবাইকে নিষেধ করা হয়েছে।
পায়ে হেটে আনন্দ র‍্যালি করতে কোন বাধা নেই।প্রসঙ্গত; শনিবার সন্ধ্যায় আর্জেন্টিনার সমর্থকরা একইভাবে আনন্দ মিছিল বের করলে পিক-আপ থেকে পড়ে আরেকটি চলন্ত অটোরক্সা চাপায় ইব্রাহীম রাহাদ (১০) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়। 

কিউএনবি/রেশমা/২রা জুলাই, ২০১৮ ইং/সকাল ৯:১০