২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:১৮

কুষ্টিয়ায় বাংলানিউজের অষ্টম বর্ষপূর্তি উদযাপন বাংলানিউজ হোক সাধারণ মানুষের কথা বলার হাতিয়ার : মেয়র আনোয়ার আলী

কুষ্টিয়া প্রতিনিধি : বাংলানিউজ বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মধ্য দিয়ে দেশের শীর্ষ অনলাইন মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল হয়ে উঠেছে গণমানুষের আস্থার প্রতীক। সে আস্থাকে আরও দৃঢ় করতেই নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলানিউজ উদযাপন করছে তার অষ্টম বর্ষপূর্তি।

রোববার (১ জুলাই) বাংলানিউজের অষ্টম বর্ষপূর্তি উদযাপনের অংশ হিসেবে কুষ্টিয়া পৌর সভায় কেক কাটা এবং র‌্যালি বের করা হয়। দুপুর ১২টায় র‌্যালিটি পৌরসভার বিজয় উল্লাস চত্বর থেকে বের হয়ে জেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে কুষ্টিয়া পৌর মেয়র আনোয়ার আলীকে সঙ্গে নিয়ে বাংলানিউজের জন্মদিনের কেক কাটেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর কুষ্টিয়া প্রতিনিধি জাহিদ হাসান ও ইবি প্রতিনিধি তারিকুল ইসলাম।

বাংলানিউজ সম্পর্কে মেয়র আনোয়ার আলী বলেন, ‘আজকের এ শুভ দিনে বাংলানিউজের ৮ম বর্ষপূর্তিতে কুষ্টিয়াবাসীর এবং কুষ্টিয়া পৌরসভার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। সেই সঙ্গে বাংলানিউজের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। বাংলানিউজ হোক সাধারণ মানুষের কথা বলার হাতিয়ার।’

এসময় উপস্থিত ছিলেন- দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, বাংলাভিশনের কুষ্টিয়া প্রতিনিধি হাসান আলী, চ্যানেল টুয়েন্টিফোরের ষ্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাস, প্রথম আলোর কুষ্টিয়া প্রতিনিধি তৌহিদী হাসান, ভোরের পাতার কুষ্টিয়া প্রতিনিধি কাঞ্চন কুমার, সমকালের কুষ্টিয়া প্রতিনিধি সাজ্জাদ রানা, আলোকীত বাংলাদেশের কুষ্টিয়া প্রতিনিধি এএইচএম আরিফ, দৈনিক লাখো কন্ঠের কুষ্টিয়া প্রতিনিধি গোলাম কিবরিয়া, আমলা প্রেসক্লাবের সহ-সভাপতি হাবিবুর রহমান, জয় বাংলার বার্তা.কমের সম্পাদক রুবেল আহম্মেদ নান্নু, সময়ের ইতিহাসের ষ্টাফ রিপোর্টার বনি ইসরাইল বাপ্পি, পরিবর্তন.কমের কুষ্টিয়া প্রতিনিধি মেজবাহ উদ্দিন পলাশ প্রমুখ।

কিউএনবি/সাজু/১লা জুলাই, ২০১৮ ইং/রাত ৮:৩৩