২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৩৬

কক্সবাজারে ছাত্রদল নেতাকে নির্মমভাবে ছুরিকাঘাতে হত্যায় ছাত্রদলের তীব্র নিন্দা

 

মোঃ আবদুস সাত্তার,কক্সবাজার : কক্সবাজার জেলা ছাত্রদলের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কক্সবাজার সরকারি কলেজের মেধাবী ছাত্র এ এইচ এম তানভির গতকাল ২৯জুন বেলা ৩টায় ৭নং ওয়ার্ড বাচামিয়া ঘোনা এলাকায় কক্সবাজার পৌরসভার নির্বাচনী প্রচারণা করার সময় ক্ষমাতাসীন দলের ছত্রচ্ছায়ায় থাকা চিহৃিত ভাড়াটিয়া সন্ত্রাসীরা নির্মম ছুরিকাঘাতে হত্যা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও  সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, অবৈধ সরকারের প্রশ্রয়ে তাদের পালিত সন্ত্রাসীরা সারাদেশে একের পর এক ছাত্রদলের মেধাবী নেতা-কর্মীদেরকে হত্যা করছে।ক্ষমতার শেষ সময়ে এসে ক্ষমতা হানানোর ভয়ে তারা পাগলপ্রায় হয়ে গেছে।ভীতসন্ত্রস্ত এই স্বেরাচারী সরকার সারা দেশে ভীতি সৃষ্টি করার লক্ষ্যে ছাত্রদল নেতা-কর্মীদের ওপর ন্যক্কারজনক ভাবে হামলা চালিয়ে হত্যা ও গুম করছে।কিন্তু এত কিছুর পরও তাদের বাচার কোন উপায় নাই। জনগন ক্রমশই জেগে উঠছে।

নেতৃদ্বয় বলেন, স্বাধীনতার বহু বছর পর যেমন সেই হত্যার বিচার হচ্ছে তেমনিভাবে বর্তমানে ঘটা প্রতিটি নির্মম হত্যাকান্ডেরও বিচারের ব্যবস্থা করা হবে।আর এসব হত্যাকান্ডের সাথে যারা সরাসরি জড়িত তাদেরকে বিচারের মুখোমুখি করা হবে।আশা করা যাচ্ছে সেই সময় আর দুরে নেই। খুব শীঘ্রই অবৈধ সরকারের পতন ঘটিয়ে ছাত্রদলের সকল শহীদদের মৃত্যুর সঠিক বিচার করা হবে।

নেতৃদ্বয় অবিলম্বে এ এইচ এম তানভির এর হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান।তাছাড়া সন্ত্রাসীদের হাতে নির্মম ভাবে নিহত সোহেল রানা’র পরিবারের প্রতিও সমবেদনা জ্ঞাপন করেন তারা।

 

 

 

কিউএনবি/সাজু/৩০.০৬.১৮/বিকাল ৩:০৬