১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:০৯

উভয় দেশের জনগণের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় এমন মন্তব্য থেকে শতর্কতা অবলম্বন করতে হবে : সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

 

মুন্সীগঞ্জ প্রতিনিধি : উভয় দেশের জনগণের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় এমন মন্তব্য থেকে শতর্কতা অবলম্বন করতে হবে, তাহলে বিদ্যমান বন্ধুত্বের সম্পর্ক ঠিক থাকবে। প্রতিদ্বন্দী দলের এক নেতার েেনতৃত্ব নির্বাচন বানচালের জন যে নাশকতার পরিকল্পনা করা হয়েছিল, েেসটা নিয়ে কি কোন উদ্বেগ নেই?

নির্বাচন নিয়ে মার্কিন রাষ্ট্রদূতের বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী একথা বলেন। শুক্রবার সকাল ১০ টার দিকে ঢাকা জেলার েেকরাণীগঞ্জর কলাকাদি এলাকায় ঢাকা-ভাঙ্গা ৪লেন এক্সপ্রসওয়ের কাজ পরিদর্শণ কালে তিনি আরো বলেন, এ বছর অক্টোবর ঢাকা-ভাঙ্গা ৪ লেন প্রধানমন্ত্রীরর উদ্বোধন করার কথা রয়েছে।

এছাড়া পদ্মাসেতু নিয়ে তিনি বলেন ৫৬ শতাংশ কাজ শেষ হয়েছে।আজ শুক্রবার পদ্মাসেতুর ৫ নং স্প্যান ৪১ ও ৪২ পিয়ার উঠানো হবে।আবহাওয়া ভাল থাকলে বিকাল ৩ টার মধ্য স্প্যান বসবে।

এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ইএমসি ইঞ্জিনিয়ারিং চীফ মেজর জেনারেল সিদ্দিকুর রহমানসহ সংশ্লিষ্ট কাজের ডিজি, পিডি সহ উর্ধতন কতৃপক্ষ।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৯শে জুন, ২০১৮ ইং/বিকাল ৩:১৯