১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:০০

নব নির্বাচিত কাউন্সিলর দবীর সরকারকে ফুল দিয়ে বরণ

মশিউর রহমান : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে ৫নং ওয়ার্ডে ৬৫৮৯টি ভোট পেয়ে মোঃ দবির হোসেন সরকার আবারও কাউন্সিলর নির্বাচিত হন।স্থানীয় প্রায় দশ হাজার জনতা এ জয়লাভে তাকে ফুল দিয়ে বরণ করে নেন।বৃহস্পতিবার সকাল থেকে বাগবাড়ি এলাকায় এসব কর্মসূচীর আয়োজন করা হয়।
এসময় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমীন সরকার এ কাউন্সিলরকে ফুল দিয়ে বরণ করে নেন।
আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ আলমগীর মন্ডল, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ সোহেল সরকার, ইউনিয়ন যুবলীগ মোঃ জামাল হোসেন, মোঃ জুয়েল মোল্লা ও ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ মোতালিব দেওয়ান, সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ পালোয়ানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
এলাকাবাসী বলেন, আমরা আনন্দিত আবারও যোগ্য কাউন্সিলর পেয়েছি। এর আগেও তিনি কাউন্সিলর থাকাকালীণ সময়ে আমাদের বিপদে-আপদে তাকে পাশে পেয়েছি।এছাড়া এলাকার মসজিদ-মাদরাসা ও রাস্তাঘাটসহ নানা সামাজিক উন্নয়নমূলক কাজে তিনি বিশেষ অবদান রেখেছেন।
দবির সরকার বলেন, আমাকে এলাকাবাসী আবারও নির্বাচিত করায় তাদের কাছে চীর কৃতজ্ঞ।অসমাপ্তি কাজগুলো সমাপ্তি করাসহ সমাজের নানা উন্নয়নমূলক কর্মকান্ড যেন করতে পারেন এজন্য তিনি সকলের দোয়া প্রার্থনা ও সহযোগীতা কামনা করেন।
কিউএনবি/সাজু/২৮শে জুন, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৪৯