২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:০১

মদিনায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

 

ডেস্কনিউজঃ সৌদি আরবের মদিনায় মহানবী হজরত মুহম্মদ (সা.)-এর পবিত্র রওজা মোবারক জিয়ারত শেষে জেদ্দা এয়ারপোর্টে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ছয় বাংলাদেশি। এই নয় ওমরাহ হজযাত্রীর মধ্যে একই পরিবারের চারজন ছিলেন।

আহতদের মদিনার মালিক ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তিনজনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

গতকাল মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ঢাকার মীরপুরের পুরাতন কচুক্ষেতের জুলহাস (৫০), মোহাম্মদপুরের রাশেদ (৬৫) ও  গোপালগঞ্জের আবুল বাশার (৬০)। আহত ব্যক্তিরা হলেন রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকার এস এম আবুল খায়ের (৪১), মোহাম্মদপুরের তারিফ ইরতিজা (১২), মোমতাহিন ইসলাম (১৮) ও মোসতারা আক্তার (৪৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার নাজমুল (৩৯) এবং মানিকগঞ্জের শফিউল আলম (৩৬)।

আহত শফিউল আলম বলেন, ‘জেদ্দা এয়ারপোর্টে যাওয়ার পথে মদিনা থেকে ২০০ কিলোমিটার পথ অতিক্রম হওয়ার পর মাইক্রোবাসের চাকা ফেটে বিস্ফোরিত হয়। এরপর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। কেন চাকা বিস্ফোরিত হয়েছে তা আমি বলতে পারব না। এরপর আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে জ্ঞান ফিরে দেখি আমি হাসপাতালে।’

হতাহত ব্যক্তিরা এনজাল ট্রাভেল এজেন্সির মাধ্যমে ওমরাহ করতে আসেন। গতকাল মঙ্গলবার বিকেল ৪টা ৩৫ মিনিটে সৌদি এয়ারলাইনসের ফ্লাইটে করে তাঁদের দেশে যাওয়ার কথা ছিল।

 

কিউএনবি/বিপুল/২৮.০৬.২০১৮ইং/ সন্ধ্যা ৬:১৯