১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:২৩

ফেনীতে জ্বিন তাড়াতে যুবককে পিটিয়ে হত্যা

আবদুল্লাহ রিয়েল,ফেনী প্রতিনিধি : ফেনীর  ফুলগাজীতে জ্বিন তাড়াতে গিয়ে আলমগীর হোসেন (৩৫) নামের এক যুবককে পিটি হত্যার অভিযোগ উঠেছে জ্বিন হুজুরের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে উপজেলার শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা অভিযুক্ত জ্বিন হুজুরকে আটক করে পুলিশে সোপর্দ করে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে শারিরিকভাবে অসুস্থ ছিলো পরশুরাম উপজেলার গুথুমা গ্রামের আলমগীর হোসেন। বৃহস্পতিবার আবারো অসুস্থ হয়ে পড়লে তাকে পার্শ্ববর্তী উপজেলা ফুলগাজীর শ্রীপুর গ্রামের শহীদ উল্যাহ (৫২) নামে এক জ্বিন হুজুরের কাছে নিয়ে যায়। জ্বিন তাড়াতে আলমগীরকে গাছের ডাল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে শহীদ উল্যাহ প্রকাশ জ্বিন হুজুর। পরে স্থানীয়রা উদ্ধার করে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এদকে এ ঘটনা জানার পর ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার কিসিঞ্জার চাকমা ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মন্জুরা আজিজ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী জামাল আলমগীর হোসেনকে হাসপাতালে দেখতে যান। ফুলগাজী থানার পরিদর্শক (তদন্ত) পান্না লাল বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জ্বিন জুহুর শহীদ উল্যাহকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।লাশ ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কিউএনবি/রেশমা/২৮শে জুন,২০১৮ ইং/বিকাল ৩:৪৯