২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:০২

গোপালগঞ্জ-টেকেরহাট সড়ক ৭ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক

 

এম শিমুল খান,নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : গোপালগঞ্জে অবৈধ ভাবে বালু উত্তোলনের জন্য রাস্তার নিচ দিয়ে পাইপ বোরিং করায় গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গান্ধিয়াশুর নামক স্থানে ভেঙ্গে বড় ধরনের গর্তের সৃষ্টি হয়েছে। ফলে বিলম্বিত হচ্ছে যোগাযোগ।

মঙ্গলবার ভোর তিনটা থেকে সকাল ১০টা পর্যন্ত ওই সড়কে ছোট যানবাহন চলাচল করলেও ভারী যানবাহন চলাচল বন্ধ ছিল। এ সময় ওই সড়কে চলাচলকারী যাত্রীদের দীর্ঘ সময় আটকে থেকে দুর্ভোগ পোহাতে হয়েছে।

স্থানীয়রা জানায়, গোপালগঞ্জ সদর উপজেলার বনগগ্রামের নিয়ামত মোল্লা নামক এক ব্যক্তি ড্রেজারের সাহায্যে পার্শ্ববর্তী নদী থেকে বালু উত্তোলনের জন্য রাস্তার নিচ দিয়ে বোরিং করে। এতে রাস্তাটি ভেঙ্গে বড় ধরনের গর্তের সৃষ্টি হয়ে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে সড়ক ও জনপথ বিভাগের লোকজন দ্রুত ওই ভাঙ্গা স্থানটি মেরামত করলে প্রায় ৭ ঘণ্টা পর ফের যানবাহন চলাচল শুরু হয়।

নির্বাহী প্রকৌশলী মো: কায়সার হামিদ জানান, বালু উত্তোলনের জন্য ড্রেজার মেশিনটি আটক করেছে পুলিশ। বালু উত্তোলনের কাজে নিয়োজিতরা পালিয়ে গেছে। এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

কিউএনবি/রেশমা/২৬শে জুন, ২০১৮ ইং/বিকাল ৫:২২