১৬ই জুন, ২০১৯ ইং | ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫৩

সরকারি এডওয়ার্ড কলেজে মাদক বিরোধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

আর কে আকাশ,পাবনা প্রতিনিধি : মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচারের বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে মাদক বিরোধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় পাবনার সরকারী এডওয়ার্ড কলেজের অধ্যক্ষের নেতৃত্বে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে শেষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার, উপাধ্যক্ষ শহীদ মো. ইব্রাহীম, শিক্ষক পরিষদের সম্পাদক ডা. এ.কে.এম. শওকত আলী খান, প্রফেসর ড. মো. শাহজাহান, সহযোগী অধ্যাপক মো. আমজাদ হোসেন, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেন।

সমাবেশে বক্তারা বলেন, একজন মাদকসেবী একটি পুরো পরিবারকে ধ্বংস করে ফেলতে পারে।আজকে যে সামাজিক বা পারিবারিক সহিংসতা তার অন্যতম একটি কারন হলো মাদক।তাই মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকতে হবে।আলোচকবৃন্দ সবাইকে নিজ নিজ পরিসর থেকে মাদক নিয়ন্ত্রণে ও উচ্ছেদে কার্যকর ভূমিকা রাখার আহবান জানান।

এসময় অতিথিবৃন্দ মাদক বিরোধী রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক নূর-ই-আলম।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে জুন, ২০১৮ ইং/দুপুর ১:৫৬

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial