২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:২১

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বিপিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের চেয়্যার টয়লেট রুমে

 

গীতি গমন চন্দ্র রায়,পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সমবার সকালে প্রধান শিক্ষক মোঃ আলম তার নিচ বিপিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কক্ষে গেলে প্রধান শিক্ষকের চেয়ার কক্ষে নেই।

একথা বিদ্যালয়ের শিক্ষকদের জিজ্ঞাসাবাদ করিলে শিক্ষকেরা জানায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মকলেসুর রহমান চৌধুরীর নির্দেশে স্কুলের পিয়ন মোঃ এনামুল টয়লেট রুমে ফেলে রাখেন বলে প্রধান শিক্ষক মোঃ আলম সাংবাদিককে জানান।

এ বিষয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মকলেসুর রহমান চৌধুরীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন প্রধান শিক্ষক বহিস্কার রয়েছেন বিধায় তার বসার চেয়ার কম্পিউটার রুমে ফেলে রাখার জন্য স্কুলের পিয়ন মোঃ এনামুলকে নির্দেশ করেছি।

কিন্তু এ বিষয়ে ঐ পিয়নকে জিজ্ঞাসা করা হলে মোঃ এনামুল (পিয়ন) কম্পিউটার রুমে প্রধান শিক্ষকের চেয়ার সভাপতি সাহেব আমাকে রাখতে বললে আমি সেখানে না রেখে চেয়ারটি নিরাপদ রাখার জন্যে টয়লেট রুমে ফেলে রাখি।

এবং ঐ স্কুলের শিক্ষক মোঃ ময়নুল ইসলামকে জিজ্ঞাসা করিলে তিনি বলেন ঘটনাটি সত্য বলে সাংবাদিককে জানান।এ বিষয়ে প্রধান শিক্ষকের চেয়ারকে হেয় প্রতিপন্য করা হয়েছে বলে স্কুলের ছাত্র/ছাত্রী সহ এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

 

 

 

কিউএনবি/রেশমা/২৫শে জুন,২০১৮ ইং/রাত ১০:১১